বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

বৃদ্ধাকে পিটিয়ে হত্যা ও নদী থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
Pabnamail24

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। আর চাটমোহর উপজেলায় নদী থেকে এক নবজাতক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আমিনপুর থানার আহম্মদপুর দক্ষিণ চর গ্রামের মাছেম মীরের সাথে একই এলাকার তাজাম্মেল হোসেনের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জেরধরে রোববার রাতে উভয় পক্ষের লোকজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন মাছেম মীর (৬৮) কে পিটিয়ে আহত করে। স্থানীয় ও স্বজনেরা তাকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০ টার দিকে তার মৃত্যু হয়।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, নিহতের ভাই হাশেম মীর বাদী হয়ে ১১ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে সোমবার সকালে স্থানীয়রা চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নের চিকনাই নদীর ব্রীজ সংলগ্ন এলাকায় এক নবজাতক শিশুর মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ নবজাতক শিশুটির মরদেহ উদ্ধার করে। ময়না তদন্ত শেষে নবজাতক শিশুটির মরদেহ আঞ্জুমান মফিদুলের মাধ্যমে দাফন করানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!