শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:৩৮ অপরাহ্ন

উপজেলা যুবদলের আহবায়ক কমিটি পূর্ণবিন্যাস করার দাবিতে সমাবেশ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
Pabnamail24

পাবনার বেড়া উপজেলা যুবদলের আহবায়ক কমিটি পুনবিন্যাসের দাবিতে গত শুক্রবার বিকেলে বিক্ষোভ মিছিল, মোটর সাইকেল শোভাযাত্রা ও সমাবেশ করেছে স্থানীয় যুবদল নেতাকর্মীরা। বেড়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি এস এম আহসান হাবীবের নেতৃত্বে উপজেলার নগরবাড়ি ঘাটে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিকেল ৪ টায় উপজেলার ৯ ইউনিয়ন থেকে সহ¯্রাধিক যুবদল নেতাকর্মী মোটর সাইকেল শোভাযাত্রা করে নগরবাড়ি ঘাটে সমবেত হন। পরে তাঁরা সমাবেশে মিলিত হন। সমাবেশ থেকে যুবদল নেতাকর্মীরা অতি শিঘ্র বেড়া উপজেলা আহবায়ক কমিটি পুনবিন্যাশের দাবি জানান।

বক্তব্যে বেড়া উপজেলা ছাত্র দলের সাবেক সভাপতি আহসান হাবিব জানান, গত ৬ অক্টোবর বেড়া উপজেলা যুবদলের আহবায়ক কমিটি তৈরি করা হয়েছে। কিন্তু এই কমিটিতে সৎ যোগ্য নির্যাতিত, কারাবরণকারী, ঘরবাড়ি থেকে উচ্ছেদ হওয়া নেতাদের স্থান হয়নি। ব্যক্তি পছন্দের নেতাদের নিয়ে কমিটি গঠন করা হয়েছে। যা যুবদলের তৃণমুল নেতাদের জন্য অসম্মানজনক।

তিনি আরো বলেন, বেড়া উপজেলা যুবদলের বর্তমান আহবায়ক কমিটির আহবায়ক কখনো যুবদলের বড় পদ-পদবীতে ছিলেন না। । আর সদস্য সচিব যাকে করা হয়েছে তিনি অতীতে ছাত্র দল ও যুবদলের কোন অঙ্গ সংগঠনের সাথে জড়িত ছিলেন না। তিনি দীর্ঘ কয়েক বছর এলাকায় না থেকেও কিভাবে বেড়া উপজেলা যুব দলের মত এমন গুরুত্বপূর্ন পদ পায় তা আমাদের বোধগম্য নয়। তাই আমরা অবিলম্বে এই কমিটি পুনবিন্যাসের দাবি জানাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!