বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা-৪ উপ-নির্বাচন এলাকায় ২৬ সেপ্টেম্বর সকল ব্যাংক বন্ধ পাবনা-৪ উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর নির্বাচনী ইশতহোর ঘোষণা সাঁথিয়ায় আনসারউল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার আটঘরিয়া-ঈশ্বরদী আসনের উপ-নির্বাচনে রাতে ভোট হওয়ার সুযোগ নেই: সিইসি চাটমোহরের পাচুরিয়া গ্রামে শাহিন’র অত্যাচারে অতিষ্ঠ মৎস্যজীবীরা মাসুমদিয়ায় ঢালারচর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ডাক্তারের মৃত্যু সাঁথিয়ায় পুলিশ কনস্টেবলের প্রতারণা ও অপকর্ম নিয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন স্পেশাল অলিম্পিক সাব-চ্যাপ্টার পাবনার নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন গ্রামীণ সড়ক উন্নয়নকরা হবে- চাটমোহরে জেলা প্রশাসক কবীর মাহমুদ চাটমোহরে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ

নগরবাড়ি ঘাটে মুক্তিযোদ্ধা সন্তানের উপর হামলার অভিযোগ জামায়াত নেতার বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

পাবনার নগরবাড়ি ঘাট এলাকায় মুক্তিযোদ্ধা সন্তানের উপর হামলা চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে জামায়াত নেতা ও তার দলবল। সোমবার রাত ৮ টার দিকে নগরবাড়িতে এই ঘটনা ঘটে। এতে মুক্তিযোদ্ধা সন্তান নগরবাড়ি ঘাটের বিশিষ্ট্য ব্যবসায়ী জহুরুল ইসলাম জুয়েলসহ ৫ জন আহত হয়। আহতদের মধ্যে জুয়েলের অবস্থা অশংকাজনক হওয়ায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, নগড়বাড়ি এলাকার বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের বড় ছেলে নগরবাড়ি ঘাটের বিশিষ্ট্য ব্যবসায়ী জহুরুল ইসলাম জুয়েলের উপর তুচ্ছ ঘটনায় ওই এলাকার জামায়াত নেতা ঈমান আলী ও তার দলবল হামলা চালায়। এ সময় হামলাকারীদের হাতে দেশীয় আগ্নেয়াস্ত্র, রামদা, চাপাতি ছিল।
তারা আরো জানান, হামলাকাীদের মধ্যে ঈমান আলীর ছেলে শুভ, তার ভাই জিলাল শেখ, শাহজাহান শেখ, ইয়াহিয়া শেখ, মনিরুল ইসলাম, মামুন শেখ, হাজ্বী সিরাজুলসহ কয়েকজন উপস্থিত ছিল।
এ বিষয়ে আহতের পরিবারের পক্ষ থেকে আমিনপুর থানায় একটি মামলা করা হবে বলেও জানানো হয়। তবে এই ঘটনায় নগড়বাড়ি ঘাট এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের ঘটনা ঘটতে পারে বলেও আশংকা করছেন স্থানীয়রা।
তবে এ বিষয়ে ওই জামায়াত নেতা ঈমান আলীর সাথে যোগাযোগের চেষ্টা করে ও কথা বলা সম্ভব হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!