শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:৫৮ পূর্বাহ্ন

আব্দুল বাতেনের আওয়ামী লীগের পদ অব্যাহতি প্রত্যাহার হয়নি

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

পাবনার বেড়া উপজেলা আওয়ামীলীগের অব্যাহতি পাওয়া সভাপতি আব্দুল বাতেনের অব্যাহতি প্রত্যাহারের খবরকে গুজব বলে নিশ্চিত করেছে জেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ। এ ধরনের কোন সিদ্ধান্ত হয়নি বলে নিশ্চিত করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।

জানা যায়, বৃহস্পতিবার বিকেল থেকে জেলা আওয়ামী লীগের স্থগিত হয়ে যাওয়া একটি সভার আমন্ত্রণ পত্র সংযুক্ত করে আব্দুল বাতেনের অনুসারীরা অব্যাহতি প্রত্যাহার করা হয়েছে বলে প্রচারণা চালায়। তারা মিষ্টি বিতরণ করে ফেসবুকে ছবিও আপলোড করে।

তবে, এ বিষয়টি নিশ্চিত হতে সাংবাদিকরা আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামালের সাথে যোগাযোগ করলে তিনি পূর্বের অব্যাহতি প্রত্যাহারের কোন সিদ্ধান্ত হয়নি বলে নিশ্চিত করেন।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেন, আব্দুল বাতেনকে কেন্দ্রের নির্দেশে আওয়ামীলীগের সকল পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তার অব্যাহতি প্রত্যাহার করার এখতিয়ার জেলা আওয়ামী লীগের নেই, এমন কোন সিদ্ধান্তও হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা আওয়ামী লীগের একটি সূত্র জানায়, ৩ সেপ্টেম্বর শুক্রবার পাবনায় জেলা আওয়ামীলীগের একটি বিশেষ বর্ধিত সভা হওয়ার কথা ছিল। জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল আহাদ বাবু অসুস্থ থাকায় অফিস সহকারীরা পুরনো তালিকা দেখে আমন্ত্রণ পত্র পাঠাতে গিয়ে ভুল বশত আব্দুল বাতেনকেও আমন্ত্রণ পত্র পাঠায়। সে চিঠির ছবি ফেসবুকে আপলোড করে, অব্যাহতি প্রত্যাহারের গুজব ছড়ানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!