বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত চাটমোহরে ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ভারতে বসবাস, চাকুরী করেন বাংলাদেশে! কৌশলে নেন বেতন আওয়ামী লীগ সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে- এমপি প্রিন্স শেখ কামালের জন্ম বার্ষিকী, পাবনায় নানা আয়োজন সাঁথিয়ায় নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

বেড়ায় আ.লীগ নেতার বাড়িঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ২৩ জুলাই, ২০২২
Pabnamail24

পাবনা বেড়া পৌর এলাকার সানিলা মহল্লায় পূর্ব শত্রæতার জের ধরে উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিকের বাড়িতে আগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ঘরে থাকা আসবাসপত্র ও মূল্যবার সামগ্রী পুরে ছাই হয়ে যায়। এছাড়াও হামলাকারীরা নগত অর্থ, স্বর্ণ অলংকারসহ কয়েক ল টাকা মালামাল লুট করে নিয়ে যায়। যাওয়ার সময় বাড়িতে থাকা দুই শিশু ও তাদের মা কে ঘরে বন্দী করে ঘরে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার। পরে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করা হয়।

ঘটনাটি ঘটেছে দিবাগতরাত দেরটার দিকে সানিলা মহল্লার মৃত মোঃ টালু মোল্লার ছেলে শফিকের বাড়ীতে।

এ ঘটনায় বেড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিক জানান, হামলাকারীরা এলাকায় চিহৃত সন্ত্রাসী ও স্থানীয় সংসদ সদস্যর অনুসারী। সাংসদের নির্দেশ ময়সের বাহিনী আমার বাড়ি লুটপাট ও পেট্রোল দিয়ে বাড়িতে আগুন দিয়েছে।

তাদের হামলা থেকে রেহাই পায়নি আমার স্ত্রী ও শিশু সন্তান। হত্যার উদ্দেশ্যে তাদের ঘর বাইরে থেকে আটকে দেয় এবং পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। আমাদের উপর হামলার একমাত্র কারণ আমরা এমপির সমর্থন করিনা। কেউ স্থানীয় সাংসদর কথামতো না চললে তাদের উপর নেমে আসে নির্মম নির্যাতন। একই ভাবে আমার বাড়িতেও হামলা চালানো হয়েছে।

হামলার সময় উপস্থিত ছিল স্থানীয় সাংসদের আস্থাভাজন ও চিহৃত সন্ত্রাসী ময়ছের, আজাদের ছেলে বাদশা, রমজান, কালু, আলামিন, আনোয়ার, ঠান্টু, লালন, হাসমত মুসুল্লী ও তার ছেলে কাওসার। এ সময় ঘরে থাকা ৭লাখ টাকা নিয়ে গেছে এবং থানায় মামলা করলে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। বর্তমান বেড়া আ.লীগ যেন টুকু লীগের পরিণিত হয়েছে। তার বিরুদ্ধে কথা বললে নেমে আসে নির্মম নির্যাতন ।
তবে এ বিষয় স্থানীয় সাংসদ শামসুল হক টুকু এমপির মোবাইলে একাধিক বার কল করা হলেও তার মোবাইল বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার বেড়া সার্কেল কল্লোল কুমার দত্ত ঘটনায় সতত্যা নিশ্চিত করে জানান, ঘটনা স্থলে পুলিশ পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইন অনুযাযী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!