শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

বিএনপি জামায়াতের অস্থিতিশীলতার প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

হরতাল ও অবরোধের নামে বিএনপি জামায়াতের নৈরাজ্য ও শিক্ষা প্রতিষ্ঠানে অস্থিতিশীলতা সৃষ্টি করে ছাত্র সমাজের শিক্ষাজীবন বিঘিœত করার অপচেষ্টার প্রতিবাদে পাবনার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ।

বৃহম্পতিবার সকালে জেলা ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান সবুজের নেতৃত্বে ছাত্রলীগ নেতাদের প্রতিনিধি দল প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগ নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশনা দেন।

প্রতিবাদ সভায় বক্তব্যে মিজানুর রহমান সবুজ বলেন, বিএনপি জামায়াত জনসমর্থন না পেয়ে আন্দোলনের নামে সারাদেশে সন্ত্রাস ও সহিংস তান্ডব চালাচ্ছে। প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে এখন বছর শেষের গুরুত্বপূর্ণ পরীক্ষা ও ভর্তি পরীক্ষা শুরু হবে। দেশে অস্থিতিশীলতা সৃষ্টি করে শিক্ষার্থীদের শিক্ষাজীবনকেও অনিশ্চয়তার ফেলতে চাইছে তারা।

মিজানুর রহমান সবুজ আরো বলেন, শিক্ষা প্রতিষ্ঠানকে অকার্যকর করার বিএনপি জামাতের ষড়যন্ত্র ছাত্রলীগ নেতাকর্মীরা সফল হতে দেবে না। শিক্ষার পরিবেশ নির্বিঘœ রাখতে নিজ নিজ প্রতিষ্ঠানে দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে সতর্ক পাহাড়া দিতে ছাত্রলীগের সদস্যদের আহŸানও জানান তিনি।

ছাত্রলীগ নেতাদের প্রতিনিধি দল পাবনা সরকারি কলেজ, সরকারী শহিদ বুলবুল কলেজ, শহিদ এম.মনসুর আলী কলেজ, পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিবাদ সভায় যোগ দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..