মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা পৌর আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত চাটমোহরে ওষুধ ব্যবসায়ীর বিরুদ্ধে ক্রেতার সাথে অশোভন আচরণের অভিযোগ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে নির্মাণাধীন চুল্লী থেকে পড়ে ২ শ্রমিক নিহত মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যানের বাড়িতে বোমা হামলা, গুলিবির্ষণ, প্রতিবাদে সড়ক অবরোধ পাবনায় ইয়াবাসহ কথিত ছাত্রলীগ নেতা আটক ভাঙ্গুড়ায় এক কিশোর হত্যাচেষ্টা মামলায় দুইবন্ধু গ্রেপ্তার সাংবাদিক নির্যাতনের ঘটনায় ডায়াগনস্টিক সেন্টারের মালিক’র বিরুদ্ধে থানায় মামলা জেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা, সাবেক এমপি আরজু’র কর্মকান্ডে অসন্তোষ ফরিদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে সরকারি সাব-মারসিবল বিক্রির অভিযোগ সাবেক এমপি আরজুর বিরুদ্ধে মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকীর অভিযোগ

ফরিদপুরে জমি নিয়ে সংঘর্ষে একজন নিহত, আহত ৫

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
Pabnamail24

পাবনার ফরিদপুর উপজেলার পুঙ্গুলী ইউনিয়নের বায়রাপাড়া গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। আহতদের ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন, আনোয়ার হোসেন (৪৭)। তাঁর বাড়ি ওই গ্রামেই।
আহত ব্যক্তিরা হলেন, আব্দুল আলীম (৪৫), আলম হোসেন (২৮), খোকন (৩০) ও আলাল হোসেন (৩৩)। এদের মধ্যে আব্দুল আলীমের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাঁকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, পৈত্রিক একটি জমি নিয়ে নিহত আনোয়ার হোসেনের সঙ্গে তাঁর চাচাতো ভাই আব্দুল আলীমের বিরোধ চলছিল। দুই পক্ষই জমিটি তাঁদের নিজের বলে দাবি করতো। বিষয়টি নিয়ে দুই পক্ষের মধ্যে বেশ কয়েকবার কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটেছে। এর মধ্যেই শনিবার বিকেলে আব্দুল আলীম ওই বিরোধপূর্ণ জমিটি দখলে নেয়। খবর পেয়ে সন্ধ্যায় আনোয়ার হোসেন লোকবল নিয়ে বিষয়টির প্রতিবাদ করতে গেলে প্রথমে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও পরে সংঘর্ষ বাধে।

এ সময় দুই পক্ষের সমর্থকরা লাঠিসোটা ও দা-বটি নিয়ে একে অপরের উপর হামলা করে। এতে ধারলো অস্ত্রের আঘাতে আনোয়ার হোসেনের মৃত্যু ও উভয় পক্ষের কমক্ষের পাঁচজন আহত হন। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ প্রসঙ্গে জানতে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তর জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হবে। গ্রামের পরিস্থিতি এখন স্বাভাবিক আছে। গ্রামটি নজরদারিতে রাখা হয়েছে। তবে ঘটনায় এখনও কোন মামলা হয়নি।

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *