বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৩:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত চাটমোহরে ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ভারতে বসবাস, চাকুরী করেন বাংলাদেশে! কৌশলে নেন বেতন আওয়ামী লীগ সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে- এমপি প্রিন্স শেখ কামালের জন্ম বার্ষিকী, পাবনায় নানা আয়োজন সাঁথিয়ায় নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

ফরিদপুর উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদককে হত্যাচেষ্টা; দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ২৬ জুন, ২০২২
Pabnamail24

পাবনার ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীরকে হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে । শনিবার (২৫ জুন) রাত ১০ টায় (আনুমানিক) উপজেলার মুক্ত মঞ্চের পাশের একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে দলীয় আয়োজনের অংশ বিশেষ আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালীন সময়ে পাশের দোকানে চা পান করছিলেন আলী আশরাফুল কবীর। সেখানে লাঠিসোঁটা সহ দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করা হয়।

উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য রুবেল রানা জানান, কবীর ভাই দোকানে চা পান করছিলেন। তখন উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম কুদ্দুস তার ছেলে রাতুল ও মনছুর সহ কয়েকজন নিয়ে হাজির হন। তিনি কেনো এ আয়োজনে অংশগ্রহণ করেননি জানতে চাইলে তিনি বলেন, রাজাকারের প্রোগ্রামে কেন আসবো? এরপর এসব নিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে উপজেলা ভাইস চেয়ারম্যান তার দলবল নিয়ে লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্রযোগে তাকে হামলা করে। এতে মাথায় জখম হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এছাড়া ছাত্রলীগ সভাপতি সোহেল রানা ও বনওয়ারি নগর ইউনিয়ন যুবলীগ সভাপতি শাহিনুর রহমান সহ অনেকেই ঘটনার প্রত্যক্ষদর্শী বলেও জানান তিনি।

তবে এ বিষয়ে অভিযুক্ত উপজেলা ভাইস চেয়ারম্যান কুদ্দুস জানান, ফরিদপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন ককর্মকর্তা আজিজুল হাফ প্যান্ট পড়ে আসা নিয়ে আলী আশরাফুল কবিরের সাথে কথা কাটাকাটি হলে এমন ঘটনা ঘটে।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত ককর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা এ ফটনার পর পরই অভিযুক্তদের আটকের জন্য অভিযান পরিচালনা করছি। তারপরও এজহার পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!