শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

প্রতিবন্ধীর টাকা আত্মসাৎ করে মেরে ফেলার হুমকি

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় এক প্রতিবন্ধীর ১ লাখ ৬ হাজার টাকা আত্মসাৎ করে তাকে প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে নজরুল ইসলাম (৫০) নামে এক ধান ব্যবসায়ীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের সিং কলকতি গ্রামে। টাকা না পেয়ে দ্বারে দ্বারে ঘুরছেন ওই গ্রামের মো: জাহের আলীর ছেলে শারীরিক প্রতিবন্ধী লোকমান হোসেন (৩৮)। অভিযুক্ত নজরুল একই গ্রামের মৃত কুরান প্রামাণিকের ছেলে। পেশায় তিনি ধান ব্যবসায়ী।

জানা গেছে, গত পাঁচ বছর আগে ধান কেনার জন্য ১ লাখ ২৬ হাজার টাকা নেন নজরুল ইসলাম। টাকাগুলো এক দুই মাসের মধ্যে পরিশোধ করে দেয়ার কথা ছিল। কিন্তু টাকাগুলো সময় মতো না দিয়ে বিভিন্ন রকমের তালবাহানা শুরু করে নজরুল। এরপর এলাকার প্রধান বর্গের কাছে বিষয়টি জানান তিনি। এ কারণে নজরুল তার ওপর আরো ক্ষিপ্ত হন। গত ফেব্রুয়ারি মাসে ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদে একটি লিখিত অভিযোগ দেন।

এ বিষয়ে ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: গোলাম ফারুক টুকুন বলেন, অভিযোগের ভিত্তিতে সালিশে উভয় পক্ষের উপস্থিতিতে নজরুল নেওয়ার কথা স্বীকার করে ২০ হাজার টাকা দেন এবং ১০ দিনের মধ্যে অবশিষ্ট টাকা পরিশোধ করবে বলে সময়ের আবেদন করে নজরুল। পরে তিনি টাকা না দিয়ে বিভিন্ন রকমের অযুহাত দেখায়। পরবর্তীতে লোকমানকে আইনের আশ্রয় নিতে বলেছি।

ভুক্তভোগী লোকমান হোসেন বলেন, আমার টাকা আমাকে না দিয়ে এখন তিনি বিভিন্ন ধরণের ভয়-ভীতিসহ আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে।
তবে এ বিষয়ে অভিযুক্ত ধান ব্যবসায়ী নজরুল ইসলাম বলেন, লোকমান নামে কাউকে চিনি না এবং তাকে কোন হুমকি দেইনি।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টির দ্রুত ব্যবস্থা নিতে বিট অফিসার এএসআই আজাবুলকে দায়িত্ব দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..