বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
সর্বশেষ :
পাবিপ্রবিতে শহিদ মিনারে ফুল দিতে বাধা, দু’পক্ষের হাতাহাতি ভাষা আন্দোলনের চেতনাকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে রেলে সস্তায় পরিবহণের সুযোগ দেয়া হবে-পাবনায় রেলমন্ত্রী পাস্ট ডিরেক্ট রিক্রুটেড অফিসার্স এসোসিয়েশনের আত্মপ্রকাশ সনি বিশ্বাস এফবিসিসিআই‘র স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত পাবিপ্রবিতে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত, ডরমিটরি উদ্বোধন চাটমোহরে প্রতিপক্ষের মারধরে এক ব্যাক্তি নিহত, বাবা-ছেলে আটক স্কয়ারের ফ্যামিলী স্পোর্টস ডে পালিত প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে হত্যার ঘটনায় থানায় মামলা চাটমোহরে প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা

প্যান্ট কেনা নিয়ে ঝগড়ায় তাঁত ব্যবসায়ী ইলিয়াসকে হত্যা, আসামি বাবলু গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের ধোপাঘাটা গ্রামে তাঁত ব্যবসায়ী ইলিয়াস হত্যার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার ব্যক্তির নাম বাবলু ব্যাপারী (৪২)। সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের জালালপুর নতুনপাড়া গ্রামের মৃত মুছা ব্যাপারীর ছেলে বাবলু। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল সাড়ে দশটায় পাবনার র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার তৌহিদুল মবিন খান।

তিনি জানান, গত ৩১ জুলাই ধোপাঘাটা গ্রামের ক্ষেতের পাশ থেকে ইলিয়াস হোসেনের মরদেহ পাওয়া যায়। ইলিয়াসের মাথা ও ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার শরীর ক্ষতবিক্ষত করা হয় এবং তার দুই পা হাঁটু থেকে বিচ্ছিন্ন করার মাধ্যমে মৃত্যু নিশ্চিত করা হয়। এ ঘটনায় ১ আগস্ট সদর থানায় একটি মামলা দায়েরের পর বিষয়টি নিয়ে গোয়েন্দা তৎপরতা শুরু করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় বুধবার (৯ আগস্ট) বিকেলে জেলার সাঁথিয়া উপজেলার চৌবাড়ীয়া গ্রাম থেকে আত্মগোপনে থাকা ইলিয়াস হত্যা মামলার প্রধান আসামি বাবলু ব্যাপারীকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব জানায়, গত ৯ জুলাই জালালপুর বাজারে একটি জিন্স প্যান্ট কেনাবেচাকে কেন্দ্র করে নিহত ইলিয়াস ও গ্রেপ্তার বাবলুর মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির জেরে ওই হত্যাকাণ্ড ঘটে।

গ্রেপ্তারকৃত বাবলুর বিরুদ্ধে ২০১৮ সালে আতাইকুলা থানায় একটি হত্যা মামলাসহ কয়েকটি মামলা রয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে সদর থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..