শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

পুকুর পাড় থেকে উপজেলা চেয়ারম্যানের চাচাতো ভাইয়ের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩

পাবনার শহরের অফিসার্স কলোনীর পুকুর পাড় থেকে পাবনা সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেনের চাচাতো ভাই এস এম রেজাউল হাকিম রেঙ্গুন (৪৫) এর মরদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার ভোরে পথচারীরা মরদেহ দেখতে পেরে পরিবারের সদস্যদের জানালে স্বাভাবিক মৃত্যু ভেবে মরদেহ বাড়িতে নেয়া হয়। পরে, মরদেহের শরীরে আঘাতের চিহ্ন দেখে পুলিশে খবর দেন পরিবারের সদস্যরা। নিহত রেঙ্গুন শহরের পৌর এলাকার কৃষ্ণপুর মহল্লার মৃত আব্দুল হাকিমের ছেলে।

নিহতের ভাই মুক্তার হোসেন জানান, রেঙ্গুন শুক্রবার রাতে অফিসার্স কলোনী পুকুরে মাছ ধরতে গিয়েছিলেন। সকালে কয়েকজন প্রতিবেশী সেখানে তার মৃতদেহ পড়ে আছে জানালে আমরা ঘটনাস্থলে মরদেহ দেখতে পাই। পুলিশের উপস্থিতিতে আমরা হৃদরোগে তার মৃত্যু হয়েছে মনে করে মরদেহ বাড়িতে নিয়ে আসার পর মুখে ও মাথায় আঘাতের চিহ্ন পাই। আঘাতগুলো দেখে তাকে হত্যা করা হয়েছে বলেই মনে হচ্ছে।

নিহতের প্রতিবেশী পাবনার পৌর মেয়র শরিফ উদ্দিন জানান, রেঙ্গুন যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন। তার মৃত্যুতে এলাকায় প্রতিবেশী ও আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। নিহতের শরীর থেকে রক্ত ঝড়ছে। কিভাবে তার মৃত্যু হয়েছে সে রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। আমরা তার মৃত্যুর সঠিক কারণ জানতে চাই।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..