বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ :

পাবিপ্রবিতে নিরাপত্তা ঝুঁকিতে কাজ করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নির্মাণাধীন ১২ তলা ছাত্র হলে কাজ করতে গিয়ে রশি ছিঁড়ে পড়ে দুই শ্রমিক নিহত, একজন আহত হয়েছে। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

হতাহত শ্রমিকরা হলো: চাপাইনবাবগঞ্জের চর বাসুদেবপুর বাগানপাড়া এলাকার আজিজুর রহমানের ছেলে তুহিন (২৫), রাজশাহী জেলার গোদাগাড়ীর বিগ্রাম ঘন্টি বিগ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে আসাদুল আলী (২৭) এবং আহত চাপাইনবয়াবগঞ্জ এর পন্ডিতপাড়ার চরঅনুপনগর এলাকার নয়ন আলীর ছেলে রবিউল আওয়াল।


পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা নিশ্চিত করে বলেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ১২ তলা বিশিষ্ট নির্মাণাধীন শেখ রাসেল ছাত্র হলের কাজ করার সময় শুক্রবার সকাল ৯ টার দিকে রশি ছিঁড়ে পড়ে গিয়ে ঘটনাস্থলেই একজন মারা যায়, আর আহত দুই জনকে সহকর্মী শ্রমিকরা উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে তাদের দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে সেখানে নেওয়ার পথে আরেক জন মারা যায়।


পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামাল হোসেন বিষয়টি স্বীকার করে বলেন, আমরা একজন নিহত হয়েছে বলে নিশ্চিত, তবে রাজশাহী নেওয়ার পথে আরেক জন মারা গেছে কিনা এখনো নিশ্চিত হতে পারিনি। বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক বা বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং দপ্তরের লোকজন কোন ধরনের সমন্বয় না করার কারনেই বিষয় টা নিয়ে কনফার্ম হতে পারছি না।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..