বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১২:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি ফিরোজ কবীরকে কুলাঙ্গার বললেন ইউপি চেয়ারম্যান শাজাহান! বেড়ার সেই বিতর্কিত ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত সাঁথিয়ায় করোনার টিকার এসএমএসের ফাঁদে হাতিয়ে নিচ্ছে টাকা পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড পাবনায় শিশু স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মাশুন্দিয়া ডিগ্রি কলেজ, ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ

সাংবাদিক নির্যাতনের ঘটনায় ডায়াগনস্টিক সেন্টারের মালিক’র বিরুদ্ধে থানায় মামলা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
Pabnamail24

পাবনার কাশিনাথপুর মোড়ে অবস্থিত জামান ডায়াগনস্টিক সেন্টারে ডা. দিলারা বেগম এর সাক্ষাৎকার নেওয়ার জন্য মাই টিভি  ও দৈনিক সংগ্রামের পাবনা প্রতিনিধি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক, আতাইকুলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম শুক্রবার বিকাল৪ টা ৩০ মিনিটে পাবনার আমিনপুর থানার কাশিনাথপুর বাজারে অবস্থিত জামান ডায়াগনস্টিক সেন্টারে গেলে ডায়াগনস্টিক সেন্টারের মালিক  সুমন সাংবাদিকদের দেখে অশালীন অকথ্য ভাষায়  গালিগালাজ করে।

এ সময় সাংবাদিক কামরুল ইসলাম সুমনকে এভাবে গালিগালাজের প্রতিবাদ করলে তার সাথে থাকা কয়েকজন ক্যাডার সহ  কামরুল কে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এ ঘটনায় পরের দিন নির্যাতিত সাংবাদিক কামরুল ইসলাম নিজে ১৮/০৯/২১ তারিখে সকালে বাদী হয়ে জামান ডায়াগনস্টিক সেন্টারের মালিক সুমন হোসেনকে এক নম্বর ও ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করে আমিনপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ সময় স্থানীয় দুজন সংবাদকর্মী উপস্থিত ছিলেন। তাদের সাথে কথা বলে জানা যায় জামান ডায়াগনস্টিক সেন্টারে কিছু অনিয়মের বিষয়ে ডাক্তার দিলারা বেগম এর সাক্ষাৎকার নেয়ার জন্য সাংবাদিক কামরুল  সেখানে যায় ডাক্তার ব্যাস্ত থাকায় সাংবাদিক কামরুল ডায়াগনস্টিক সেন্টারের নিচে অপেক্ষা করতে থাকেন। হঠাৎ  ডায়াগনস্টিক সেন্টারের মালিক কামরুল ইসলামকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং শারীরিক ভাবে লাঞ্ছিত করে তাকে হত্যার হুমকি দেয়। এবং বলে সালা পাবনার সব  সাংবাদিকরা খারাপ তুই আমার ডায়াগনস্টিক সেন্টারে কেন আসলি তোকে মেরে পানিতে ভাসিয়ে দিব এ বিষয়ে সুমনের সাথে যোগাযোগ করার চেষ্টা হলে তাঁর মুঠোফোন বন্ধ পাওয়া যায়, স্থানীয়রা জানান সুমন মাদকাসক্ত তার বিরুদ্ধে মামলা রয়েছে প্রকাশ্যে কাশিনাথপুর বাজারে সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনা অনেকেই দেখেছে।

ঘটনার সুষ্ঠু বিচার ও মাদকাসক্ত  সুমনের গ্রেপ্তার ও শাস্তি দাবি করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সভাপতি ডা, আবদুস সালাম আতাইকুলা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাঁধন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির পাবনা জেলা সেক্রেটারি ফজলুর রহমান, সহ পাবনা জেলা ও স্থানীয় সাংবাদিকরা।
আমিনপুর থানার ওসি রওশন আলম এর সাথে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি জানান  অভিযোগ পেয়েছি তদন্ত করেঅবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে সাংবাদিক নির্যাতনের ঘটনায় ২৪ ঘন্টার,  মধ্যে জামান ডায়াগনস্টিক সেন্টারের মালিক সুমন সহ সংশ্লিষ্ট সবাইকে গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি দেওয়া হবে বলে জানিয়েছেন পাবনার সাংবাদিক নেতারা।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!