শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১০:৫২ অপরাহ্ন

পাবনায় অনলাইন নিউজ পোর্টাল ‘নব যুগান্তর’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

সত্যের সাথে, আগামীর পথে এই স্লোগান নিয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘নব যুগান্তর’ এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে পাবনায়। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর- ২০২০) সকাল ১১ টা থেকে পাবনার একমাত্র মিউজিক ক্যাফে পাবনা’য় এই আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

নব যুগান্তর এর সম্পাদক ও প্রকাশক নাজমুল সাগর’র সভাপতিত্বে এবং স্টাফ রিপোর্টার শ্রী জীবন কুমার সরকার’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সময় টেলিভিশন’র পাবনা জেলা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ।

প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বলেন, “সত্যের সাথে আগামীর পথে এই স্লোগানটি সঙ্গী করে ১ম বর্ষে পদার্পণ করেছে নব যুগান্তর৷ এই স্লোগানটি বাস্তবায়নের লক্ষ্য নিয়ে দৃঢ় প্রকল্পে যেন এগিয়ে চলে প্রতিষ্ঠান টি এটাই কাম্য।” পরিশেষে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানটির সমাপ্তি হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দৈনিক জীবন কথার সম্পাদক এ.এস.এম আব্দুল্লাহ, পাবনা রিপোর্টাস ইউনিট’র সাধারণ সম্পাদক ও দৈনিক বিবৃতি’র নির্বাহী সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, এটিএন নিউজ পাবনা জেলা প্রতিনিধি রিজভী জয়, হেডে ক্রিয়েটিভ গ্রুপ’র পরিচালক খালেদ হোসেন পরাগ, বিশিষ্ট ব্যবসায়ী শওকত হোসেন খান, আতাইকুলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক কামরুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন- সেচ্ছাসেবী সংগঠন মশাল’র সমন্বয়ক তাজুল ইসলাম, সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল’র পাবনা জেলা প্রতিনিধি ফজলুল হক, দৈনিক পাবনার চেতনা’র প্রধান প্রতিবেদক এস এম আদনান উদ্দীন, দৈনিক আলোকিত সময়’র স্টাফ রিপোর্টার এস এ মারুফ, বাংলাদেশ ইয়াংস্টার সোস্যাল অর্গানাইজেশন, পাবনা ব্রাঞ্চ এর সভাপতি সুমাইয়া আফরিন তন্নী, পাবনা স্টুডেন্ট’স এ্যাসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা এম এইচ অনিক, তারুণ্যের উল্লাসে রক্তদান বাংলাদেশ এর সমন্বয়ক সুমাইয়া সরকার দীনা, প্রদীপ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক মুশফিক পারভেজ রোহান সহ নব যুগান্তর এ কর্মরত সংবাদকর্মী ও পাবনার বিভিন্ন সংগঠন’র নেতৃবৃন্দ।

উল্লেখ্য, নব যুগান্তর ২০১৯ সালের ১৭ সেপ্টেম্বর অনলাইন প্লাটফর্মে একটি ওয়েবসাইট প্রতিষ্ঠার মাধ্যমে শুরু করে। তারপর থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এর মাধ্যমে এগিয়ে চলেছে আপন গতিতে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!