সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:৪৮ অপরাহ্ন

পাবনার সৌমিক পরিবহনে মাদক, বগুড়ায় চালকসহ আটক ৬

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

পাবনার সৌমিক পরিবহন নামের একটি যাত্রীবাসে মাদক বহন কারার সময় বগুড়ায় চালকসহ আটক ৬। এ সময়  মাদক বহনকারী যাত্রীবাহী বাস বাসটি জব্দ করা হয়েছে। বগুড়ায় মাদকবিরোধী অভিযানে ৫০ বোতল ফেনসিডিল, ৫০ পিস ইয়াবাসহ ছয় মাদক বিক্রেতাকে আটক করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

রোববার (২০ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে বগুড়া ডিবি কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন, পাবনা জেলার আমিনপুর উপজেলার হরিনাথপুর গ্রামের এসকেন শেখের ছেলে মো. বাবলু শেখ (৫৫), বসন্তপুর গ্রামের মো. ওয়াজেদ আলী মুন্সির ছেলে মো. কাইয়ুম শেখ (৩০), মো. দুলাল সরদারের ছেলে মো. বকুল সরকার (৪০), ওসমান শেখের ছেলে মো. বেল্লাল শেখ (৩৩), সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার বড় পাঙ্গাসী গ্রামের ছাবের আলীর ছেলে মো. আব্দুস সালাম (৪১), বগুড়া জেলার সোনাতলা উপজেলার ছাতিয়ানতলা দক্ষিণপাড়া এলাকার মো. আবু বক্কর সিদ্দিকের ছেলে মো. শফিক মিয়া (৩০)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় বগুড়া সদর উপজেলার চারমাথা ভবের বাজার আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সামনে চেকপোস্ট বসিয়ে দিনাজপুরের হিলি-হাকিমপুর থেকে বগুড়া হয়ে পাবনাগামী সৌমিক পরিবহন (পাবনা ব-১১-০১৭২) নামে একটি যাত্রীবাহী বাস তল্লাশি চালিয়ে ছাদের অংশে ব্যাংকারের ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা রাখা ৫০ বোতল ফেনসিডিলসহ ড্রাইভার মো. বাবলু শেখ, সুপারভাইজার মো. কাইয়ুম শেখ, হেলপার মো. বকুল সরকার, হেলপার মো. বেল্লাল শেখ, হেলপার মো. আব্দুস সালামকে আটক করা হয়। সেই সঙ্গে বাসটিকে জব্দ করা হয়।

থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রোববার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!