শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:৫৬ পূর্বাহ্ন

পাবনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছার জন্মবার্ষিকীতে সেলাই মেশিন বিতরণ

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত শনিবার, ৮ আগস্ট, ২০২০
Pabnamail24

পাবনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছার ৯০তম জন্ম বার্ষিকীতে নারীদের মাঝে সেলাই মেশিন ও প্রধানমন্ত্রীর উপহার নগদ টাকা বিতরণ করা হয়েছে। এই দিবস উপলক্ষে শনিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে “বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক” এই প্রতিপাদ্য আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ।

জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর পাবনার উপ-পরিচালক কানিজ আইরিন জাহানের সভাপতিত্বে এবং সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শামিমা শিরিন।

পাবনা চেম্বার অব কর্মাসের সভাপতি সাইফুল ইসলাম স্বপন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক শাহেদ পারভেজ, স্থানীয় সরকারের উপ-পরিচালক আফরোজা আকতার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) জাহিদ নেওয়াজসহ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ ও মহিলা বিষয়ক অধিদপ্তরের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৫৪ জন প্রশিক্ষণ প্রাপ্ত নারীদের মাঝে ৫৪ টি সেলাই মেশিন ও ২০ জনকে ২ হাজার করে ৪০ হাজার টাকা প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!