বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত চাটমোহরে ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ভারতে বসবাস, চাকুরী করেন বাংলাদেশে! কৌশলে নেন বেতন আওয়ামী লীগ সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে- এমপি প্রিন্স শেখ কামালের জন্ম বার্ষিকী, পাবনায় নানা আয়োজন সাঁথিয়ায় নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

ইয়ং টাইগার জতীয় ক্রিকেট প্রতিযোগিতায় বিভাগীয় চ্যাম্পিয়ন পাবনা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
Pabnamail24

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পৃষ্ঠপোষকতায ও পাবনা জেলা ক্রিড়া সংস্থার ব্যবস্থাপনায় ইয়ং টাইগার অনুর্ধ-১৪ ক্রিকেট প্রতিযোগিতা ২০২১-২২ এর ফাইনালে রাজশাহী বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে পাবনা জেলা দল। শুক্রবার সকালে পাবনা শহীদ আমিন উদ্দিন স্টেডিয়ামে এ পতিযোগিতায় নির্ধারিত ৫০ ওভারের খেলায় টসে জিতে রাজশাহী জেলা দল ৪৭.২ ওভারে ১০ উইকেট হারিয়ে ১০৯ রান সংগ্রহ করে। পরে পাবনা জেলা দল ৪২.৫ ওভারে ১১০ রান করে ৫ উইকেটে জয়লাভ করে। খেলায় ম্যান অবদা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের আরাফাত খান।

প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পাবনা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এস মুস্তাকিম সবুজ, রেজাউল হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক হোসনে আরা হাওয়া, রাসেদ হোসেন ফারুক, সদস্য সাঈদ হোসেন সুমন, রিজভী আহম্মেদ রেজা, আখরুজ্জামান জর্জ, জেলা ক্রীড়া অফিসার রফিকুল ইসলাম ও রাজশাহী বিভাগীয় ক্রিকেট কোচ শাহনেওয়াজ শানু। এই খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন জেলা ক্রিকেট আম্পায়ার্স আন্ড স্কোরার্স এসোসিয়েশনের সভাপতি গৌতম সরকার গোরা ও আব্দুল্লা-আল মামুন। আরও ছিলেন ক্রিকেট সাব-কমিটির শেখ সাদি, মাসুদ রানা, দেলোয়ার হোসেন, সঞ্জয়, বিপ্লব,শফিক ও পাবনা দলের টিম ম্যানেজার রাশেদ হোসেন রাসু সহ অনান্য সদস্যগণ।

গত ২৫-১২-২১ তারিখে শুরু হওয়া এ প্রতিযোগিতায় রাজশাহী বিভাগের ৮ টি জেলা দল অংশ গ্রহন করে।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!