শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টে নিমফুল রিফাত সৃতি সংঘের ২ উইকেটে জয় পাবিপ্রবি ভিসির বিরুদ্ধে নিয়োগে অনিয়মের অভিযোগ, গনিত বিভাগের চেয়ারম্যান লাঞ্ছিত সাঁথিয়ায় দেবরের ঘরে ভাবির বিয়ের দাবিতে আমরণ অনশন আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন

সাদুল্লাপুর ইউপি নির্বাচনে ২কেন্দ্রের ভোট বাতিলের দাবি নৌকার প্রার্থীর

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
Pabnamail24

পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২টি কেন্দ্রের ভোট বাতিল করে পুনরায় ভোট গ্রহণ ও ৮টি কেন্দ্রের ভোট পুনরায় গণণার দাবিতে সংবাদ করেছে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মো: রইস উদ্দিন খান।

সোমবার সন্ধ্যায় পাবনা প্রেসক্লাবের অডিটোড়িয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে চতুর্থ দফায় গত ২৬শে ডিসেম্বর অনুষ্ঠিত সাদুল্লাপুর ইউপি নির্বাচনে নানা অনিয়মের অভিযোগ তুলে তিনি এ দাবি জানান।
লিখিত বক্তব্যে নৌকার প্রার্থী রইস উদ্দিন খান বলেন,১নং ওয়ার্ড শ্রীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৮নং ওয়ার্ডের চমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার আমার পোলিং এজেন্টদের বের করে দেয়।ঐ কেন্দ্রে আমার পক্ষে দেওয়া ৪শত ৬২ ভোট বিনা কারণে অবৈধ দেখিয়ে বাতিল করা হয়েছে। এছাড়াও মৃত ব্যক্তি ও বিদেশে থাকা ব্যক্তিদের ভোট দেওয়া হলেও দায়িত্বরত কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নেননি। ঐ কেন্দ্রে ভোট গণণা শেষে আমাকে রেজাল্ট সিট দেওয়া হয় নাই।

তিনি আরো বলেন,জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির পাভেল,আওয়ামীলীগ নেতা মুতাহার হোসেন,আব্দুল মান্নান খান,মহন আলী সহ বেশ কিছু আওয়ামীলীগ নেতাকর্মী নৌকার ব্যাচ পরে বিএনপি সমর্থিত প্রার্থীর পক্ষে কাজ করেছে। তাদের ষড়যন্ত্রে আমার ভোটাররা ভোট দিতে পারেনি। মনোনয়ন না পেয়ে তারা দলের প্রার্থীর বিরুদ্ধে প্রকাশ্যে ষড়যন্ত্র করেছে।রইস উদ্দিন খান তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

রইস উদ্দিন বলেন, এ বিষয়ে আমি রিটার্নিং কর্মকর্তা বরাবর ২টি কেন্দ্রের ভোট বাতিল করে পুনরায় ভোট গ্রহণ ও ৮টি কেন্দ্রের ভোট পুনরায় গণণার দাবিতে আবেদন করেছি এবং হাইকোর্টে রিট করার প্রক্রিয়া রয়েছে। আশা করছি কর্তৃপক্ষ বিষয়টি বিবেচনায় নিবেন।
উল্লেখ্য:গত ২৬শে ডিসেম্বর সাদুল্লাপুর ইউপি নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী ৫শতাধিক ভোটে জয় লাভ করে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুস সাত্তার সরদার, মোহাম্মদ বকুল হোসেন, মো: সিদ্দিকুর রহমান, হাফিজুর রহমান প্রমুখ।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!