বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত চাটমোহরে ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ভারতে বসবাস, চাকুরী করেন বাংলাদেশে! কৌশলে নেন বেতন আওয়ামী লীগ সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে- এমপি প্রিন্স শেখ কামালের জন্ম বার্ষিকী, পাবনায় নানা আয়োজন সাঁথিয়ায় নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

পাবনার বীরমুক্তিযোদ্ধা বেবী ইসলাম এখন দিল্লীতে, স্বাধীনতার ৫০ বছরে ভারতের সংবর্ধণায়

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
Pabnamail24

মহান স্বাধীনতার ৫০ বছর পুর্তি উপলক্ষে ভারত সরকারের আমন্ত্রণে সংবর্ধণা এক অনুষ্ঠানে যোগ দিতে পাবনার বীরমুক্তিযোদ্ধা বেবী ইসলাম দিল্লি গেছেন। গত ১৩ ডিসেম্বর ইন্ডিয়ান এয়ার লাইন্সের বিশেষ বিমানযোগে তিনি দিল্লী পৌছেছেন। ১৬ ডিসেম্বর দিল্লী গেটে তাদের সংবর্ধণা প্রদান করা হবে। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয় সুত্রে এ কথা জানা গেছে।

সুত্র জানায়, মহান স্বাধীনতার ৫০ বছর পুর্তি উপলক্ষে ভারত সরকার দিল্লী গেটে বাংলাদেশের ৩০ জন বীরমুক্তিযোদ্ধাকে সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করে। সেই অনুষ্ঠানে যোগ দিতে তিনি ৫ দিনের সফরে ভারত যান। এ সময় তিনি সংবর্ধণা অনুষ্ঠানে শেষে ভারতের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করবেন। তাদের মধ্যে দিল্লøীর রেড ফোর্ড, কুতুবমিনার, নিজাম উদ্দিন আউলিয়ার দরগা শরীফ, দিল্লী জাতীয় যাদুঘর, অকসার ধাম টেম্পল, লোটাস টেম্পল, তাজমহলসহ আগ্রার দর্শনীয় স্থান, আজমীর শরীফ রয়েছে।

এ ছাড়া ভারতের বাংলাদেশ হাই কমিশনের কর্মকর্তাদের সঙ্গে তিনি মতবিনিময় করবেন। ১৯ ডিসেম্বর তিনি দেশে ফিরবেন বলে জানা গেছে।   বীরমুক্তিযোদ্ধা বেবী ইসলাম বলেন, মহান স্বাধীনতার ৫০ বছর পুর্তি উপলক্ষে ভারত সরকারের এই সংবর্ধণা বাঙালী জাতীকে সম্মান প্রদর্শন।

বীরমুক্তিযোদ্ধা বেবী ইসলাম পাবনা ডায়বেটিক সমিতির সভাপতি, পাবনা জেলা ও উত্তরবঙ্গ মোটর মালিক সমিতির সাবেক সভাপতি, পাবনা লায়ন্স ক্লাবের প্রাক্তন প্রেসিডেন্টসহ বিভিন্ন সমাজসেবামুলক প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত রয়েছেন।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!