শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শ্রদ্ধা ভালোবাসায় সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় শারদীয় দুর্গোৎসব উপেলক্ষ্যে মর্জিনা লতিফ ট্রাস্টের বস্ত্র বিতরণ একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ইসলামী আন্দোলনের নেতার ঈশ্বরদীতে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে আবারও ডেঙ্গু আক্রান্ত শ্রমিকের মৃত্যু ফরিদপুরে মন্দিরের জায়গা দখল করে মেয়রের কোটি টাকার বাণিজ্য মেলা! উৎসবমুখর পরিবেশে পাবিপ্রবিতে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন প্রতারণার অভিযোগ, সুজানগরে আ. লীগের নেতা উজ্জ্বলকে অবরুদ্ধ করে টাকা ফেরতের দাবী ও আলোর পথযাত্রী, এখানে থেমো না!

পাবনায় হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, অপর আসামীর যাবজ্জীবন কারদন্ড

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
Pabnamail24

পাবনার হেনা খাতুন হত্যা মামলায় আসামী রফিকুল ইসলাম রহিম (৪০) কে মৃত্যুদন্ড এবং হত্যায় সহযোগীতা করায় নুরুল ইসলাম নামের অপর আসামীকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। এ সময় উভয় আসামীকে ২৫ হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে। সোমবার সকালে পাবনা জেলা দায়রা বিশেষ জজ আদালতের বিচারক মোহাম্মদ আহসান তারেক এ রায় দেন।

রাষ্ট্রপক্ষের কৌশুলী দেওয়ান মজনুল হক জানান, ২০১৫ সালের ১৮ আগস্ট সদর উপজেলার বলরামপুর পদ্মা নদী থেকে বিধবা নারী হেনা বেগমের (২৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে হেনা বেগমের মোবাইল ফোনের কললিস্টের সূত্র ধরে হত্যাকান্ডে জড়িত রফিুকুল ও রহিমকে আটক করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, রিক্সাচালক রফিকুল বিধবা হেনা বেগমের সরলতার সুযোগ নিয়ে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। হেনা বেগম তাকে বিয়ের জন্য চাপ দিলে তাতে অস্বীকৃতি জানায় রফিকুল।

একপর্যায়ে কৌশলে পদ্মা নদীপাড়ে বেড়ানোর কথা বলে ডেকে নিয়ে নুরুলের সহযোগীতায় শ^াসরোধ করে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দেয়। এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আসামীরা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দীও দিয়েছে।

রাষ্ট্রপক্ষের কৌশলী আরো জানান, দীর্ঘ শুনানি শেষে সাক্ষ্য প্রমাণ ও আসামীদের জবানবন্দীতে অপরাধ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত রফিকুলকে মৃত্যুদন্ড ও নুরুলকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ প্রদান করেন আদালত। রায় ঘোষণার সময় আসামী রফিকুল আদালতে উপস্থিত থাকলেও নুরুল পলাতক রয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!