মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০১:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় পোষা প্রাণীদের বিনামুল্যে চিকিৎসা দিলো বন্ধুসভা এনটিভি দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেল-সাহাবুদ্দিন চুপ্পু পাবিপ্রবি’র অর্থনীতি বিভাগের যুগপূতি পাবনায় দুইদিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শুরু পাবনায় পুলিশের বন্ধু বঙ্গবন্ধু গ্যালারীর উদ্বোধন শিক্ষক হত্যার প্রতিবাদে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত এবার জাল দলিলসহ ভুয়া কাগজপত্র তৈরী করে ৫২ বিঘা জমি দখলের অপচেষ্টা! পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের জন্মদিন পালন পাবিপ্রবির কর্মচারী পরিষদের ১১ দফা দাবিতে মানববন্ধন, স্মারকলিপি পেশ রূপপুর এনপিপিঃ দ্বিতীয় ইউনিটের অভ্যন্তরীণ কন্টেইনমেন্টে ডোম স্থাপন সম্পন্ন

পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক উৎপল মির্জার জন্মদিন পালিত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
Pabnamail24

পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও জনপ্রিয় জেষ্ঠ্য সাংবাদিক উৎপল মির্জার জন্মদিন পালন করেছেন তার সতীর্থ সহকর্মী সাংবাদিকরা। রবিবার রাতে পাবনা প্রেসক্লাবে অনন্দঘন পরিবেশে শুভেচ্ছা বিনিময় কেক কাটা হয়।

এ সময় সাংবাদিক উৎপল মির্জাকে জন্মদিনের শুভেচ্ছা জানান, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সহ সভাপতি শহিদুর রহমান শহিদ, সহ সম্পাদক আহমেদ হুমায়ুন কবির তপু, কল্যাণ সম্পাদক সরোয়ার উল্লাস, ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার, বাংলাদেশ সাংবাদিক সমিতি পাবনা শাখার সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী বাবলা, ক্লাব সদস্য রাজিউর রহমান রুমী, রফিকুল ইসলাম সুইট, পাবনা অনলাইন ও টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক রিজভী জয়, ফাহিমুল কবির খান, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় এর অফিসার্স সমিতির সাবেক সভাপতি রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে উৎপল মির্জার একমাত্র কন্যা রুপকথা মির্জাকে সাথে নিয়ে কেককাটা হয়।

পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও খ্যাতনামা সাংবাদিক মরহুম মীর্জা শামসুল ইসলামের পুত্র। সাংবাদিক উৎপল মির্জা মাছরাঙা টেলিভিশনের উত্তরাঞ্চলীয় ব্যুরো প্রধান হিসেবে কর্মরত আছেন। এর আগে তিনি এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি হিসেবে টেলিভিশন সাংবাদিকতা শুরু করেন। তিনি তার অনুসন্ধানী সাংবাদিকতায় স্বীকৃতি হিসেবে দূর্নীতি বিরোধী সাংবাদিকতায় টিআইবি পুরষ্কারসহ সম্মানজনক বিভিন্ন সম্মাননাও পেয়েছেন।

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!