শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টে নিমফুল রিফাত সৃতি সংঘের ২ উইকেটে জয় পাবিপ্রবি ভিসির বিরুদ্ধে নিয়োগে অনিয়মের অভিযোগ, গনিত বিভাগের চেয়ারম্যান লাঞ্ছিত সাঁথিয়ায় দেবরের ঘরে ভাবির বিয়ের দাবিতে আমরণ অনশন আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন

প্রধানমন্ত্রীর নজরদারির জন্যই ক্রীড়াঙ্গনে প্রাণ ফিরে পেয়েছে -এমপি প্রিন্স

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
Pabnamail24

বাংলাদেশ জুজুৎসু অ্যাসোসিয়েশনের সভাপতি ও পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গোলাম ফারুক এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্রীড়া জগতে চরম বিপ্লব ঘটেছে। যার মাধ্যমে বাঙালি আজ বিশ্বের দরবারে পরিচিত।

শুক্রবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে চতুর্থ জাতীয় জুজুৎসু প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আমলে ক্রিয়া অঙ্গনে যে যাত্রা শুরু করেছিল । দীর্ঘদিন স্থবিরতার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারণে এই অঙ্গন প্রাণ ফিরে পেয়েছে। ক্রীড়া অঙ্গনে সফলতার কারণে বাঙালি জাতি আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে আছে।

বাংলাদেশ হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত এ প্রতিযোগিতা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা তাসিক আহমেদ, বাংলাদেশ মার্শাল আর্ট  কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান মনি প্রমুখ। পরে জুজুৎসু পুরস্কারপ্রাপ্ত আন্তর্জাতিক ক্রীড়াবিদদের পুরস্কার বিতরণ করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!