শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টে নিমফুল রিফাত সৃতি সংঘের ২ উইকেটে জয় পাবিপ্রবি ভিসির বিরুদ্ধে নিয়োগে অনিয়মের অভিযোগ, গনিত বিভাগের চেয়ারম্যান লাঞ্ছিত সাঁথিয়ায় দেবরের ঘরে ভাবির বিয়ের দাবিতে আমরণ অনশন আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন

হেমায়েতপুরে অরক্ষিত প্রেট্টোল পাম্পে বিস্ফোরণে আরো একজন কর্মচারী নিহত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
Pabnamail24

পাবনা সদর উপজেলায় তেলের পাম্পে বিস্ফোরণে দগ্ধ হয়ে ২ কর্মচারীর মৃত্যু হয়েছে আহত হয়েছেন একজন। জামায়াত নেতার এই তেল পাম্পে অবকাঠামো দুর্বলতা এবং অগ্নি নির্বাপণ ব্যবস্থা ছাড়াই তেল বিক্রি করা হতো বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।

সোমবার সকালে মতিউর রহমান এবং রাত ৯টায় আবু সাইদ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃতরা হলেন, পাবনা সদর উপজেলার নাজিরপুর খন্দকারপাড়ার গোলজার হোসেনের ছেলে মতিউর রহমান(২৩) ও একই উপজেলার ভগিরাতপুর গ্রামের মৃত সিদ্দিকের ছেলে আবু সাইদ(২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ২৪ নভেম্বর বেলা ১১টার দিকে উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের ইসলামপুর এলাকায় আব্দুল হান্নান খানের তেল পাম্পে হঠাৎ আগুন ধরে বিস্ফোরণ ঘটে। বিকট শব্দে কেঁপে ওঠে পুরো এলাকা। আগুনে পাম্পের তিন কর্মচারী দগ্ধ হন। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার করেন। তাদের সেখানে ভর্তি করা হয়। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়।

হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির আইসি [পরিদর্শক] নাজমুল হোসেন জানান, একটি ট্রাক্টরে ডিজেল দেয়ার সময় তেলের ট্রাংকের ভিতর থেকে গ্যাস বাহির হওয়ায় গ্যাস পাইপের মুখের ক্রক খুলে আগুন লাগে। এই ঘটনায় দুই জনের মৃত্যু হয়। পরিবারের অভিযোগ না থাকায় মৃতদেরকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ঘটনার সতত্যা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিস্ফোরণে ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!