শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

পাবনা সদর উপজেলায় ৭ জনের মনোনয়নপত্র বাতিল

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
Pabnamail24

পাবনা সদর উপজেলার ৪র্থ ধাপের নির্বাচনে ১০টি ইউনিয়নের মোট প্রার্থীর মধ্যে ৭ জনের মনোনয়ন প্রত্র বাতিল হয়েছে। সোমবার ছিল মনোনয়ন প্রত যাছাই বাছাইয়ের শেষ দিন। পাবনা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কায়ছার মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মনোনয়নপ্রত্র বালিতকৃতরা হলেন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ঋণ খেলাপী হওয়ায় মালঞ্চি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো: সিরাজুল ইসলাম লাল, ২৫ বছরের কম বয়স হওয়ায় সাদুল্লাপুর ইউনিয়নের ২ নং সংরক্ষিত ওয়ার্ডেও সদস্য উম্মে কুলসুম, মনোনয়নপ্রত্রে প্রস্তাবকারী ও সমর্থনকারীর স্বক্ষরের স্থলে প্রার্থীর স্বাক্ষর এবং মনোনয়ন প্রত্রের ৩য় াংশে প্রার্থীর নাম ঠিকানা না থাকায় ভাড়ারা ইউনিয়নের ২ নং ওয়ার্ডে সাধারন সদস্য পদের প্রার্থী মো: মানিক হোনে। মালিগাছা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডেও সাধারন সদস্য শরিফুল ইসলাম সেলিম রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ঋণ খেলাপীর অভিযোগে, হিমায়েতপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডেও সাধারন সদস্য প্রার্থী জয়নাল আবেদীনের বয়স ২৫ বছরের কম হওয়ায়, জনতা ব্যাংকে ঋণ খেলাপী হওয়ায় গয়েশপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডেও সাধারন সদস্য প্রার্থী রফিকুল ইসলাম এবং একই অবিযোগে আতাইকুলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডেও সাধারণ সদস্য প্রার্থী নিজাম উদ্দিনের মনোনয়ন প্রত্র বাতিল হয়।

প্রসঙ্গত পাবনা সদর উপজেলার ১০টি ইউনিয়নে আগামী ২৬ ডিসেম্বর এক যোগে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে মোট ৪১৯ জন মনোনয়নপ্রত্র বৈধ বলে বিবেচিত হয় বলেও নির্বাচন কর্মকর্তা জানান।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!