শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আটঘরিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা, যুবলীগ নেতাসহ আটক ৪ ঘরের মধ্যে র‌্যালী, পাবনায় আন্তর্জাতিক প্রতিবন্ধি দিবস উদযাপনের নামে তামাশা! পাবনায় আর্ন্তজাতিক প্রতিবন্ধি দিবস পালিত ঈশ্বরদীতে গাড়ির ধাক্কায় এক কাজাকিস্তান নাগরিক নিহত ঢালারচরে বিতর্কিত ও চাল চুরির অপরাধসহ নানা অপকর্মে নৌকার মাঝি পরিবর্তন সুজানগরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম মালবাহী ট্রেন লাইনচ্যূত হওয়ার ৬ ঘন্টা পর লাইন সচল, ধীরগতিতে উদ্ধারে ক্ষোভ যাত্রীদের চাটমোহর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন ভাঙ্গুড়ায় মালবাহী ট্রেন লাইনচ্যূত, ঢাকার সাথে উত্তর দক্ষিনের ট্রেন চলাচল বন্ধ পুন্ডুরিয়া উদয়ন সংঘের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

চাঞ্চল্যকর বিল্লাল মিশরী হত্যা রহস্য উদঘাটন; চরমপন্থি নেতা আবুসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
Pabnamail24

পাবনার চাঞ্চল্যকর বিল্লাল মিশরী হত্যার রহস্য উদঘাটন করে হত্যাকান্ডের মূল আসামী চরমপন্থি নেতা আবুসহ দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় আসামীর স্বীকোরোক্তি অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র এবং ভিকটিমের চুরি যাওয়া মোটর সাইকেলও উদ্ধার করেছে পুলিশ।

পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান, বিল্লাল মিশরী হত্যার ঘটনায় চরমপন্থি সংশ্লিষ্টতার বিভিন্ন সূত্র ধরে তদন্তে নামে পুলিশ। মঙ্গলবার রাতে, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশ ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে বিল্লাল মিশরী হত্যাকান্ডের মূল আসামী চরমপন্থি নেতা মোঃ আবুল ওরফে আবুকে (২৫) গ্রেফতার করে।

আবুর স্বীকারোক্তির ভিত্তিতে তার হেফাজত থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দুটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। হত্যাকান্ডের পর আবু হত্যাকান্ডে ব্যবহৃত রিভালভারটি সুমন আলী (২০) নামের এক সহযোগীর নিকট রেখেছিল। এ সময় ভিকটিমের চুরি যাওয়া মোটর সাইকেলও আসামীদের কাছ থেকে উদ্ধার করা হয়। আবু পাবনা সদর উপজেলার হলুদ বাড়িয়া পূর্বপাড়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে এবং সুমন একই এলাকার আলাউদ্দিন মোল্লার ছেলে ।

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, বিল্লাল মিশরী এক সময় আবুলের সাথে একই চরমপন্থি দলের সদস্য ছিলো। হত্যাকান্ডের কিছুদিন আগে সে দল ত্যাগ করে নতুন দল গঠনের চেষ্টা করছিলো। এতে ক্ষুব্ধ হয়ে আবু তার সহযোগীদের নিয়ে বিল্লালকে পরিকল্পিতভাবে গুলি করে হত্যা করেছে বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকোরোক্তি দিয়েছে।

চলতি বছরের ২৭ জুন, রাতে আতাইকুলা থানার চরপাড়ায় সর্বহারার শ্লোগান দিয়ে বিল্লালকে গুলি করে হত্যা করে মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায় এবং মৃতদেহ গুম করার চেষ্টা করে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!