রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ভাঙ্গুড়ায় অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পিটিয়ে অনুষ্ঠান পন্ড করলেন ইউপি চেয়ারম্যান সাঁথিয়ায় বিরল রোগে আক্রান্ত শিশু জান্নাতুল বাঁচতে চায় নগরবাড়ি-বগুড়া মহাসড়কে ট্রাক চাপায় ভ্যান চালক নিহত সাঁথিয়ায় ক্লিনিকে প্রসুতির মৃত্যু, আপোষের আশ্বাসে তদন্ত বন্ধ! শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ জেলা শাখার রকি সভাপতি-সারোয়ার সম্পাদক সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের উপর হামলা, থানায় অভিযোগ দায়ের পাবিপ্রবির সেকশন অফিসারের বিয়ে নিয়ে টালবাহানা করায় গেটে এক তরুণীর আত্মহত্যার চেষ্টা পাবিপ্রবি’র এক শিক্ষার্থীকে মারপিট, আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ঈশ্বরদীতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা সাঁথিয়ায় প্রধান শিক্ষকের হাতে লাঞ্ছিত স্কুলছাত্রী, বিচার চেয়ে ইউএনওর নিগ্রহের শিকার বিক্ষুব্ধ সহপাঠিরা

জেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা, সাবেক এমপি আরজু’র কর্মকান্ডে অসন্তোষ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
Pabnamail24

পাবনা জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে সাড়ে ১১টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল’র ও সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি’র পরিচালনায় আলোচনা রাখেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ¦ মকবুল হোসেন এমপি, সহ সভাপতি নুরুজ্জামান বিশ^াস এমপি, সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির এমপিসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

এ সময় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় যা সিদ্ধান্ত হয়েছে, আগামী ২০ নভেম্বর জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে, এর পূর্বে ২০ সেপ্টেম্বর পাবনা পৌর ও ২১ সেপ্টেম্বর সদর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে ও সভায় সম্মেলনের তারিখ ঠিক করা হবে।

জেলা আওয়ামীলীগের সম্মেলনের পূর্বে আটঘড়িয়া, চাটমোহর ও ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি ও কাউন্সিলর এর তালিকা জমা দিতে হবে। যে সকল উপজেলার সম্মেলন হয় নাই সে সকল উপজেলা সম্মেলন শেষ করা হবে। ২৮ সেপ্টেম্বর আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন।

২৯ সেপ্টেম্বর ঈশ^রদী উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। কার্যনির্বাহী কমিটির সভাটি মুলতবী রয়েছে। আগামী মাসে আবার এই কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হবে।
সভায় বেড়া উপজেলার তৃণমূল নেতাকর্মীরা সাবেক এমপি আরজুর বিভিন্ন কর্মকান্ড, অনৈতিক কাজের অভিযোগ উপস্থাপন করেন স্থানীয় নেতাকর্মীরা। এ সময় উপস্থিত নেতাকর্মীরা তার এমন অনৈতিক কর্মকান্ড নিয়ে ব্যপক আলোচনা সমালোচনাও করেন। এছাড়াও শুক্রবার মুক্তিযোদ্ধা এএম রফিকুল্লাহ’র সাথে অশোভন আচরণ ও হত্যার হূমকীর বিষয়টিও উঠে আসে।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!