সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবিপ্রবি’র অর্থনীতি বিভাগের যুগপূতি পাবনায় দুইদিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শুরু পাবনায় পুলিশের বন্ধু বঙ্গবন্ধু গ্যালারীর উদ্বোধন শিক্ষক হত্যার প্রতিবাদে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত এবার জাল দলিলসহ ভুয়া কাগজপত্র তৈরী করে ৫২ বিঘা জমি দখলের অপচেষ্টা! পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের জন্মদিন পালন পাবিপ্রবির কর্মচারী পরিষদের ১১ দফা দাবিতে মানববন্ধন, স্মারকলিপি পেশ রূপপুর এনপিপিঃ দ্বিতীয় ইউনিটের অভ্যন্তরীণ কন্টেইনমেন্টে ডোম স্থাপন সম্পন্ন ভালো কাজের আনন্দ খুবই তৃপ্তির-পাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন ভাঙ্গুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

পাবনা মোটর মালিক গ্রæপের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
Pabnamail24

পাবনা মোটর মালিক গ্রæপের বার্ষিক সাধারণ সভা গতকাল শনিবার সকাল ১১টায় স্বাস্থ্য বিধি অনুসরণ করে লস্করপুরস্থ সমিতির সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতক্রমে তিন সদস্যর নির্বাচন পরিচালনা বোর্ড গঠন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা হলেন, শ্যামলী পরিবহনের মালিক রমেশ চন্দ্র ঘোষ ও পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান।

এ ছাড়া এই দুই সদস্য আলোচনা করে আরেকজন সদস্য কো-অপ্ট করবেন বলে সিদ্ধান্ত হয়। এই কমিটি বাণিজ্য সংগঠন বিধিমালা অনুসরণ করে আগামী তিন মাসের মধ্যে নির্বাচন সম্পন্ন করবেন। এ ছাড়া পাবনা চেম্বারকে সমন্বয় করে একটি নির্বাচনী আপীল বোর্ড গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়।

পাবনা মোটর মালিক গ্রæপের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মো. মমিনুল ইসলাম মমিনের সঞ্চালনায় বার্ষিক আয়-ব্যয়ের অডিটকৃত হিসাব উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক আবুল এহসান খান রেওন।

এ সময় বক্তব্য রাখেন, পাবনা মোটর মালিক গ্রæপের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা বেবী ইসলাম, সরকার ট্রাভেলস স্বত্ত¡াধিকারী এমএ কাফী সরকার, মোটর মালিক গ্রæপের সহভাপতি আবুল হোসাইন খান রিপন, আব্দুল মতীন সরকার, রাজা বাদশা পরিবহনের মালিক বাদশা, আসাদুজামান আলাল প্রমুখ। পরে সর্বসম্মতিক্রমে অডিট রির্পোট এবং নির্বাচনী পরিচালনা কমিটি অনুমোদিত হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!