শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
অধ্যক্ষ ছাড়া চলছে ঈশ্বরদী সরকারী কলেজ, প্রসাশনিক কাজ বিঘ্নিত শহরের দিলালপুরে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা বাংলার আর্থসামাজিক উন্নয়নে আ.লীগ সরকারের বিকল্প নেই-এসএম কামাল এমপির ছেলেকে সাধারণ সম্পাদক করতে নিষেধাজ্ঞা ভেঙে আ.লীগের সম্মেলন! ঢালারচর উচ্চ বিদ্যালয়ের এসি কিনতে করোনা টিকা ফি আদায়, ক্ষুব্ধ অভিভাবকরা ঈশ্বরদীতে ফুড ওয়েভ রেস্টুরেন্ট উদ্বোধন চাঁন্দাই মানব কল্যাণ সংস্থার উদ্যোগে পাবলিক লাইব্রেরীর উদ্বোধন বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে স্বল্পদৈর্ঘ চলচিত্র ‘ফ্লাস ব্যাক’ ঈশ্বরদীতে যুবদল নেতার উপর হামলা: পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন সাঁথিয়ায় গৃহবধু ধর্ষণের ৫ দিনেও আটক হয়নি ধর্ষক

পাবনা মোটর মালিক গ্রæপের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
Pabnamail24

পাবনা মোটর মালিক গ্রæপের বার্ষিক সাধারণ সভা গতকাল শনিবার সকাল ১১টায় স্বাস্থ্য বিধি অনুসরণ করে লস্করপুরস্থ সমিতির সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতক্রমে তিন সদস্যর নির্বাচন পরিচালনা বোর্ড গঠন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা হলেন, শ্যামলী পরিবহনের মালিক রমেশ চন্দ্র ঘোষ ও পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান।

এ ছাড়া এই দুই সদস্য আলোচনা করে আরেকজন সদস্য কো-অপ্ট করবেন বলে সিদ্ধান্ত হয়। এই কমিটি বাণিজ্য সংগঠন বিধিমালা অনুসরণ করে আগামী তিন মাসের মধ্যে নির্বাচন সম্পন্ন করবেন। এ ছাড়া পাবনা চেম্বারকে সমন্বয় করে একটি নির্বাচনী আপীল বোর্ড গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়।

পাবনা মোটর মালিক গ্রæপের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মো. মমিনুল ইসলাম মমিনের সঞ্চালনায় বার্ষিক আয়-ব্যয়ের অডিটকৃত হিসাব উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক আবুল এহসান খান রেওন।

এ সময় বক্তব্য রাখেন, পাবনা মোটর মালিক গ্রæপের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা বেবী ইসলাম, সরকার ট্রাভেলস স্বত্ত¡াধিকারী এমএ কাফী সরকার, মোটর মালিক গ্রæপের সহভাপতি আবুল হোসাইন খান রিপন, আব্দুল মতীন সরকার, রাজা বাদশা পরিবহনের মালিক বাদশা, আসাদুজামান আলাল প্রমুখ। পরে সর্বসম্মতিক্রমে অডিট রির্পোট এবং নির্বাচনী পরিচালনা কমিটি অনুমোদিত হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!