বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি ফিরোজ কবীরকে কুলাঙ্গার বললেন ইউপি চেয়ারম্যান শাজাহান! বেড়ার সেই বিতর্কিত ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত সাঁথিয়ায় করোনার টিকার এসএমএসের ফাঁদে হাতিয়ে নিচ্ছে টাকা পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড পাবনায় শিশু স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মাশুন্দিয়া ডিগ্রি কলেজ, ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ

গোপালপুরে সৎসঙ্গের বিরুদ্ধে নিয়মবহির্ভূত নির্মাণ কাজের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
Pabnamail24
প্রতিকী ছবি

শহরের গোপালপুর মহল্লার আবাসিক এলাকায় নিয়ম বহির্ভূত ভাবে বিল্ডিং নির্মাণ করার অভিযোগ পাওয়া গেছে। ফলে এলাকার স্বাভাবিক পরিবেশ বিঘিœত হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পাবনা পৌরসভার মেয়রের নিকট এলাকাবাসী স্বাক্ষরিত একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে প্রকাশ, পাবনা পৌরসভার ২নং ওয়ার্ডের গোপালপুর মহল্লায় সৎসঙ্গ বাংলাদেশ নামে একটি সংগঠন বিল্ডিং নির্মাণ করছে। যার পূর্ব পশ্চিম ও দক্ষিণে আবাসিক বাসা বাড়ী রয়েছে। কিন্তু সংগঠনের কর্মকর্তারা পৌর আইন অমান্য করে বাউন্ডারী ওয়ালের উপর তাদের ভবন নির্মাণ করছেন। ফলে পার্শ¦বতি বাসাবাড়ীর বাসিন্দাদের স্বাভাবিক জীবন যাপনে বিঘœ ঘটছে।

এলাকাবাসী বিন্ডিং নির্মাণ আইন মেনে কাজের কথা বললে তাদেরকে সৎসঙ্গের কর্মকর্তারা বিভিন্ন ভাবে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করেন। এ নিয়ে এলাকায় যে কোন সময় অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি হতে পারে। এব্যাপারে প্রতিকার দাবীতে এলাকাবাসী পৌর মেয়রের নিকট আবেদন জানিয়েছেন।

উল্লেখ্য সৎসঙ্গ বাংলাদেশ একটি মানবতাবাদী ধর্মীয় প্রতিষ্ঠান। যার প্রতিষ্ঠাতা পাবনার হিমাইতপুরের শ্রী শ্রী ঠাকুর অনুকুল চন্দ্র। সারা বিশ্বব্যাপী তার অনুসারী আছে। যে কারণে পাবনাবাসী গর্বিত। কিন্তু তার নামে প্রতিষ্ঠিত সংগঠনের কর্মকর্তাদের মানবতা বিরোধী নিয়মবহির্ভূত কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ। সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!