বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা গ্রহণের দাবিতে পাবনায় শিক্ষার্থীদের মানববন্ধন পাবনায় পদ্মা নদীর বুকে সেই রাস্তা অপসারণ করলো প্রশাসন রূপপুর প্রকল্পে থামছে না চুরি, এবার ক্যাবল চুরি

পাবনার বিভিন্ন জলাশয়ে পোনামাছ অবমুক্ত করলেন এমপি প্রিন্স

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
Pabnamail24

পাবনায় রাজস্ব বাজেটের আওতায় ২০২১-২২ অর্থবছরের নির্বাচিত বিভিন্ন বর্ষা প্লাবিত ধানক্ষেত, প্লাবনভুমি, প্রাতিষ্ঠানিক ও মুক্ত জলাশয়ে পোনামাছ অবমুক্তকরণ করা হয়েছে। সোমবার বেলা ১২টায় পাবনা সদর উপজেলা পরিষদের পুকুরে এসব পোনামাছ অবমুক্তকরণের উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারক প্রিন্স।

পোনামাছ অবমুক্তকরণ কালে সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেন, বর্তমান বাংলাদেশ আজ মাছ চাষে সম্বৃদ্ধ। সারা বিশে^ মাছ উৎপাদনে বাংলাদেশ এখন দ্বিতীয় অবস্থানে উঠে এসেছে। তিনি আরো বলেন, এই মাছে চাষের মাধ্যমে অনেক যুবক আজ বেকার মুক্ত হয়ে স্বালম্বী হয়েছে। তাই মাছের উৎপাদন বাড়াতে মাছ চাষের বিকল্প নাই। উপজেলা মৎস কর্মকর্তা জানান, এই উপজেলা পরিষদের পুকুর ছাড়াও উপজেলার বিভিন্ন বর্ষা প্লাবিত ধানক্ষেত,প্লাবনভুমি, প্রাতিষ্ঠানিক ও মুক্ত জলাশয়ে মোট ৫শত ৪ কেজি পোনামাছ অবমুক্তকরণ করা হচ্ছে।

পোনা মাছ অবমুক্তকরণ কালে আরো উপস্থিত ছিলেন জেলা মৎস কর্মকর্তা আবুল কালাম আজাদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা,উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা এস এম জামাল,খামার ব্যবস্থাপক জয়নুল আবেদীন , উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!