বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি ফিরোজ কবীরকে কুলাঙ্গার বললেন ইউপি চেয়ারম্যান শাজাহান! বেড়ার সেই বিতর্কিত ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত সাঁথিয়ায় করোনার টিকার এসএমএসের ফাঁদে হাতিয়ে নিচ্ছে টাকা পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড পাবনায় শিশু স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মাশুন্দিয়া ডিগ্রি কলেজ, ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ

পাবনায় বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ১৫ আগস্ট, ২০২১
Pabnamail24

বিনম্র শ্রদ্ধা আর যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পাবনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। রাত ১২ টা ০১ মিনিনে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলের নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধু ‘র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন তিনি। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এ সময় উপস্থিত নেতাকর্মীর উদ্দেশ্যে প্রিন্স এমপি বলেন, বঙ্গবন্ধুর জীবন আবর্তিত হয়েছে। মানুষ, সমাজ, রাজনীতির টানে। তিনি ছিলেন এক মহামানব যার হৃদয়ে ছিল শুধুই মানুষ, দেশ, সমাজ ও রাষ্ট্র। তাঁর দর্শন ছিল মানবতা, আসাম্প্রদায়িকতা, মানুষের প্রতি অকৃত্রিম ভালোবাসা, শোষণ, বঞ্চনা ও পরাধীনতার বিরুদ্ধে সংগ্রাম। মানুষের কল্যাণ ও মুক্তির জন্য সংগ্রাম করেছেন আজীবন এবং ১৯৭১ সালে বাংলাদেশ প্রতিষ্ঠার মধ্য দিয়ে তাঁর সেই স্বপ্ন পূরণ হয়।

প্রিন্স এমপি আরো বলেন, বঙ্গবন্ধু স্বাধীন বাংলাকে সোনার দেশে পরিণত করার স্বপ্ন নিয়ে কাজ শুরু করেছিলেন। কিন্তু ঘাতকের নির্মম বুলেট বাংলাদেশের স্বপ্নযাত্রাকে রুখে দিয়েছিলো। জাতির জনকের স্বপ্ন পূরণে দলীয় নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশপ্রেমে উদ্বুদ্ধ জীবন গড়ার আহব্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ,ধর্মবিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থ সম্পাদক হিরোক হোসেন,যুগ্ন সম্পাদক রবিউল ইসলাম রবি, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন আলী খান রেজা মামুন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান এপ্রিল, সদস্য কামরুজ্জামান রকি,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, জেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু,সরকারি এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,পৌর স্বেচ্চাসেবক লীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম বিক্কুল,, জেলা ছাত্রলীগের সহ সভাপতি হাবিবুর রহমান রিংকু,দপ্তর সম্পাদক আদনান আল মাহফুজ চমন,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাহাত হোসেন পল্লব, অ্যাডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অন্তু,স্বেচ্চাসেবক লীগের নেতা রাজিব প্রমুখ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!