বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি ফিরোজ কবীরকে কুলাঙ্গার বললেন ইউপি চেয়ারম্যান শাজাহান! বেড়ার সেই বিতর্কিত ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত সাঁথিয়ায় করোনার টিকার এসএমএসের ফাঁদে হাতিয়ে নিচ্ছে টাকা পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড পাবনায় শিশু স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মাশুন্দিয়া ডিগ্রি কলেজ, ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ

পাবনায় এডিস মশা নিধনে সমাজিক সচেতনাবৃদ্ধির কার্যক্রম উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১৪ আগস্ট, ২০২১
Pabnamail24

দেশব্যাপী করোনা সংক্রমনের পাশাপাশি বর্ষার এই মৌসুমে এডিস মশার উপদ্রপ ও সংক্রমন বৃদ্ধি পেয়েছে। তাই এডিস মশা নিয়ন্ত্রন ও নিধন কার্যক্রমের অংশ হিসাবে পাবনা শহরের বিভিন্ন এলাকায় পরিস্কার পরিচ্ছন্নতার পাশাপাশি মশা নিধক ও জীবানু নাশক স্প্রে ছিটানোর কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। এই কার্যক্রম সফল করতে সার্বিক সহযোগিতা করছে পাবনা জেলা পুলিশ। পাবনা জেলার ১২টি স্বেচ্ছাসেবী সংগঠন এই কার্যক্রম পরিচালনা করবে।

শনিবার দুপুরে জেলা পুলিশ লাইনস প্যারেড গ্রাউন্ড থেকে সচেতনামূলক র‌্যালি ও মশা নিধক স্প্রে কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম। র‌্যালিটি পুলিশ লাইনস চত্বর থেকে বের হয়ে শহরের জিরোা পয়েন্ট গিয়ে শেষ হয়। এ সময় ফগার মেশিন দিয়ে জিবানু নাশক স্প্রে করা হয়।

পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, অতিরিক্ত পুলিশ সুপার ¯িœগ্ধ আখতার, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমসহ জেলা পুলিশের দায়িত্বরত কর্মকর্তা ও সেচ্ছাসেবক পরিবারের অর্ধশত সদস্য উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

জেলার প্রায় ১২টি স্বেচ্ছাসেবা মূলক সংগঠনের প্রায় শতাধিক কর্মি এই কার্যক্রমে পর্যাক্রমে অংশ গ্রহণ পরিচালনা করবেন। প্রতিদিন একটি করে ওয়ার্ড এর গুরুত্বপূর্ন স্থানে সকাল থেকে দুপুর পর্যন্ত এই কার্যক্রম চলবে। পাশাপাশি এডিস মশা বিস্তার রোধে সচেতনতামূলক প্রচার অভিযান অব্যাহত থাকবে বলে জানা গেছে।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!