শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টে নিমফুল রিফাত সৃতি সংঘের ২ উইকেটে জয় পাবিপ্রবি ভিসির বিরুদ্ধে নিয়োগে অনিয়মের অভিযোগ, গনিত বিভাগের চেয়ারম্যান লাঞ্ছিত সাঁথিয়ায় দেবরের ঘরে ভাবির বিয়ের দাবিতে আমরণ অনশন আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন

ইছামতি ক্লিনিকের মালিক রহমানের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক জ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ১১ আগস্ট, ২০২১
Pabnamail24

পাবনার পুরাতন ক্লিনিক ব্যবসায়ী শহরের শালগাড়ীয়া এলাকার ইছামতি ক্লিনিকের মালিক আলহাজ্ব লায়ন্স আব্দুর রহমান গত মঙ্গলবার রাত ৩ টার সময় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ” ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন”। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বৎসর, তিনি স্ত্রী, ১ ছেলে, ভাই, বোন, আত্মীয়, স্বজন, বন্ধু, সহপাঠিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যু খবর শোনার পর তার এলাকায় শোকের ছায়া নেমে আসে, আত্মীয়-স্বজন, বন্ধু, প্রতিবেশীরা তাকে দেখার জন্য ভীড় জমায়। সদআলাপি মিতভাষী লায়ন্স আব্দুর রহমান পাবনা মালিগাছা ইউনিয়নের মজিদপুর গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে, ৩ ভাই ৪ বোন, তিনি ছিলেন ভাইদের মধ্যে ২য়।

তিনি দীর্ঘ ২৮/৩০ বৎসর যাবত ক্লিনিক ব্যবসার সঙ্গে জরিত। তার প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান ইছামতি ক্লিনিকের মালিক, তিনি পাবনা লায়ন্স ক্লাবের সদস্য, এনজিও প্রতিষ্ঠান মমতা সমাজ উন্নয়ন সংস্থার ব্যবস্থাপনা পরিচালক এবং পাবনা বে- সরকারি হাসপাতাল ও ক্লিনিক মালিক সমিতির সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত মে মাস থেকে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হোন, গত মঙ্গলবার রাত ৮ টার সময় শালগাড়ীয়া ইছামতি ক্লিনিক ভবনে অসুস্থ হলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় সেখানে সিসিইউতে থাকার পর রাত ৩ টার সময় মৃত্যু হয়। বুধবার সকাল ১০ টায় তার প্রথম নামাজে যানাজা চাঁপাবিবি ওয়াক্ফ ষ্টেট জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় যানাজা নামাজ মালিগাছা মজিদপুর জামে মসজিদে আদায় শেষে মজিদপুর গোরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে শোকসম্পপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সাবেক সভাপতি শিবজিত নাগ, সাধারণ সম্পাদক আঁখিনুল ইসলাম রেমন, বার্তা সংস্থা ইউএনএস এর বার্তা সম্পাদক এস পারভেজ, হেডে ক্রিয়েটিভ গ্রুপে ব্যবস্থাপনা পরিচালক খালেদ হোসেন পরাগ,  পাবনা বে-সরকারি হাসপাতাল ও ক্লিনিক মালিক সমিতির সভাপতি শফিক স্পেশালাইজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও শফিক গ্রুপের মালিক আলহাজ্ব শফিকুল ইসলাম, পাবনা বে-সরকারি হাসপাতাল ও ক্লিনিক মালিক সমিতির সহ-সভাপতি শিমলা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন, উপদেষ্টা পিডিসি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ক্যাপ্টেন (অব.) আনিছুর রহমান, হামিদা মডিকেয়ারের মালিক শহিদুল করিম মুকুল, পপুলার হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান জালাল উদ্দিন। পাবনা বে-সরকারি হাসপাতাল ও ক্লিনিক মালিক সমিতি সানরাইজ হাসপাতাল ও ক্লিনিকের মালিক সিরাজুল ইসলাম, আইডিয়াল হাসপাতালের মালিক সাইদুর হক প্রমূখ।

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!