মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা পৌর আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত চাটমোহরে ওষুধ ব্যবসায়ীর বিরুদ্ধে ক্রেতার সাথে অশোভন আচরণের অভিযোগ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে নির্মাণাধীন চুল্লী থেকে পড়ে ২ শ্রমিক নিহত মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যানের বাড়িতে বোমা হামলা, গুলিবির্ষণ, প্রতিবাদে সড়ক অবরোধ পাবনায় ইয়াবাসহ কথিত ছাত্রলীগ নেতা আটক ভাঙ্গুড়ায় এক কিশোর হত্যাচেষ্টা মামলায় দুইবন্ধু গ্রেপ্তার সাংবাদিক নির্যাতনের ঘটনায় ডায়াগনস্টিক সেন্টারের মালিক’র বিরুদ্ধে থানায় মামলা জেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা, সাবেক এমপি আরজু’র কর্মকান্ডে অসন্তোষ ফরিদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে সরকারি সাব-মারসিবল বিক্রির অভিযোগ সাবেক এমপি আরজুর বিরুদ্ধে মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকীর অভিযোগ

সুজানগরে এক শিশুকে ধর্ষনের চেষ্টা মামলা দায়ের, অভিযুক্ত পলাতক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ৯ আগস্ট, ২০২১
Pabnamail24

পাবনা সুজানগর উপজেলায় ৮ বছর বয়সী এক শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে। সে স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী। ঘটনার পর থেকে অভিযুক্ত আব্দুল কাদের (৫৫) পলাতক রয়েছে। অভিযুক্ত আব্দুল কাদের সাতবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান এস এম সামসুল আলমের বোন জামাই বলে স্থানীয়রা জানায়।

স্থানীয়রা জানান, সুজানগর উপজেলায় সাতবাড়িয়া ইউনিয়নের তারাবাড়িয়া গ্রামের ওই শিশু রোবার সকালে সাতবাড়িয়া বাজারে তার বাবার কর্মস্থলে খাবার নিয়ে আসে। খাবার দিয়ে বাড়ি ফেরার পথে অভিযুক্ত আব্দুল কাদের বাজারে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে শিশুটিকে খাবারের প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্ত কাদের পালিয়ে যায়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে পরিবারকে খবর দেয়। বিষয়টি নিয়ে সন্ধায় বাজারের একটি ক্লাব ঘরে মিমাংসায় জন্য বসেন। এ সময় অভিযুক্তকে সালিসে হাজির করতে না পারায় স্থানীয়দের একটি অংশ ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যানের সাথে বাকবিতন্ডে জড়িয়ে পরে। এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে এসে পরিস্থিতি শান্ত করে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান এস এম সামসুল আলম জানান, অভিযুক্ত আব্দুল কাদের আমার নিকট আত্বীয় হলেও তার সাথে আমার বা আমার পরিবারের কোন সম্পর্ক নেই।

ঘটনার বিষয়ে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, রাতেই মামলা দায়েরের জন্য ইউপি চেয়ারম্যান এস এম সামসুল আলম, শিশুটির পিতা ও শিশুটিকে থানায় আনা হয়। শিশুটির বাবা বাদী হয়ে আব্দুল কাদের কে অভিযুক্ত করে মামলা দায়ের করেছে। ওসি আরো জানান, সোমবার সকালে ঘটনার বিবরন জানাতে শিশুটিকে আদালতে পাঠানো হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *