বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১২:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি ফিরোজ কবীরকে কুলাঙ্গার বললেন ইউপি চেয়ারম্যান শাজাহান! বেড়ার সেই বিতর্কিত ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত সাঁথিয়ায় করোনার টিকার এসএমএসের ফাঁদে হাতিয়ে নিচ্ছে টাকা পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড পাবনায় শিশু স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মাশুন্দিয়া ডিগ্রি কলেজ, ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ

সুজানগরে এক শিশুকে ধর্ষনের চেষ্টা মামলা দায়ের, অভিযুক্ত পলাতক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ৯ আগস্ট, ২০২১
Pabnamail24

পাবনা সুজানগর উপজেলায় ৮ বছর বয়সী এক শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে। সে স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী। ঘটনার পর থেকে অভিযুক্ত আব্দুল কাদের (৫৫) পলাতক রয়েছে। অভিযুক্ত আব্দুল কাদের সাতবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান এস এম সামসুল আলমের বোন জামাই বলে স্থানীয়রা জানায়।

স্থানীয়রা জানান, সুজানগর উপজেলায় সাতবাড়িয়া ইউনিয়নের তারাবাড়িয়া গ্রামের ওই শিশু রোবার সকালে সাতবাড়িয়া বাজারে তার বাবার কর্মস্থলে খাবার নিয়ে আসে। খাবার দিয়ে বাড়ি ফেরার পথে অভিযুক্ত আব্দুল কাদের বাজারে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে শিশুটিকে খাবারের প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্ত কাদের পালিয়ে যায়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে পরিবারকে খবর দেয়। বিষয়টি নিয়ে সন্ধায় বাজারের একটি ক্লাব ঘরে মিমাংসায় জন্য বসেন। এ সময় অভিযুক্তকে সালিসে হাজির করতে না পারায় স্থানীয়দের একটি অংশ ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যানের সাথে বাকবিতন্ডে জড়িয়ে পরে। এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে এসে পরিস্থিতি শান্ত করে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান এস এম সামসুল আলম জানান, অভিযুক্ত আব্দুল কাদের আমার নিকট আত্বীয় হলেও তার সাথে আমার বা আমার পরিবারের কোন সম্পর্ক নেই।

ঘটনার বিষয়ে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, রাতেই মামলা দায়েরের জন্য ইউপি চেয়ারম্যান এস এম সামসুল আলম, শিশুটির পিতা ও শিশুটিকে থানায় আনা হয়। শিশুটির বাবা বাদী হয়ে আব্দুল কাদের কে অভিযুক্ত করে মামলা দায়ের করেছে। ওসি আরো জানান, সোমবার সকালে ঘটনার বিবরন জানাতে শিশুটিকে আদালতে পাঠানো হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!