বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা গ্রহণের দাবিতে পাবনায় শিক্ষার্থীদের মানববন্ধন পাবনায় পদ্মা নদীর বুকে সেই রাস্তা অপসারণ করলো প্রশাসন রূপপুর প্রকল্পে থামছে না চুরি, এবার ক্যাবল চুরি

টাউনহল পাড়া যুব সমাজের তিনশো অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও গাছের চারা বিতরন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ৮ আগস্ট, ২০২১
Pabnamail24

টাউন হল পাড়ার যুব সমাজের উদ্যোগে আশেপাশের তিনশো অসহায় মানুষের মাঝে করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও প্রতিজনকে একটি করে গাছের চারা প্রদান করা হয়েছে।

শনিবার বিকালে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে আয়োজিত এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে এসব বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিক জাতীয় শোক দিবস স্মরণে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম। বিশেষ অতিথি ছিলেন মাছরাঙা টেলিভিশনের উত্তরাঞ্চলীয় ব্যুরো প্রধান উৎপল মির্জা, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি ও দৈনিক ইছামতির প্রধান প্রতিবেদক ছিফাত রহমান সনম এবং গাজী টেলিভিশনের জেলা প্রতিনিধি ইমরোজ খন্দকার বাপ্পি।

স্থানীয় বাসিন্দা ও সমাজকর্মী আব্দুল গাফ্ফার সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কর্মসূচির মূল উদ্যোক্তা সাজ্জাদ সজল। এছাড়াও বক্তব্য দেন আবুল কালাম আজাদ, আব্দুল বাসিদ ডাবলু, এনামুর রহমান দারেস।

প্রত্যেককে চাউল, ডাল, তেল, আটা, চিনি, আলু, সাবান, মাস্ক ও একটি করে পেয়ারা গাছের চারা প্রদান করা হয়। অনুষ্ঠানে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ জানানো হয়। নিজেকে ও নিজের পরিবারকে নিরাপদ রাখার জন্য আহবান জানিয়ে সকলকে নিজ নিজ বাড়িতে গাছের চারাটি রোপণ করার অনুরোধ জানানো হয়।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!