বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি ফিরোজ কবীরকে কুলাঙ্গার বললেন ইউপি চেয়ারম্যান শাজাহান! বেড়ার সেই বিতর্কিত ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত সাঁথিয়ায় করোনার টিকার এসএমএসের ফাঁদে হাতিয়ে নিচ্ছে টাকা পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড পাবনায় শিশু স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মাশুন্দিয়া ডিগ্রি কলেজ, ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ

শেখ কামালের জন্মদিনে পাবনা সড়ক বিভাগের বৃক্ষ রোপণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
Pabnamail24

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহোদর বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপটেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করে পাবনা সড়ক বিভাগ।বৃহস্পতিবার বিকেলে বেড়া সওজ ষ্ট্যাক ইয়ার্ডে ফলদ, বনজ ঔষুধি জাতের বিভিন্ন প্রকারের বৃক্ষের চারা লাগিয়ে কর্মসূচির উদ্ধোধন করেন পাবনা সওজ ,সড়ক সার্কেল, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সমীরণ রায়।

এ সময় উপস্থিত ছিলেন, পাবনা বেড়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিল্লুর রহমান, পাবনা সওজ, সড়ক বিভাগ নির্বাহী প্রকৌশলী এ,কে,এম,শামসুজ্জোহা, উপ বিভাগীয় প্রকৌশলী আব্দুল মান্নাফ আকন্দ, উপ বিভাগীয় প্রকৌশলী, মোঃ ইলিয়াস ফারুক, উপ সহকারী প্রকৌশলী মোঃ মাহাবুল আলম, সাঁথিয়া উপজেলা সহকারি এসিলেন্ট মনিরুজ্জামানসহ সওজ ও সড়ক বিভাগের কর্মকর্তাবৃন্দ।

জন্মদিনে তাকে বিন¤্র ভাবে শ্রদ্ধা জানিয়েছেন জেলা সড়ক বিভাগসহ বিভিন্ন সামাজিক, প্রশাসনিক ও রাজনৈতিক সংগঠনের সদস্যরা। শোকের মাস ও করেনাকালীন সময়ের জন্য সীমিত পরিসরে তার জন্মদিনটিকে স্মরণ করা হয়।

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!