বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত চাটমোহরে ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ভারতে বসবাস, চাকুরী করেন বাংলাদেশে! কৌশলে নেন বেতন আওয়ামী লীগ সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে- এমপি প্রিন্স শেখ কামালের জন্ম বার্ষিকী, পাবনায় নানা আয়োজন সাঁথিয়ায় নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

করোনায় পাবনার কৃতি ফুটবলার আলতাফের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
Pabnamail24

পাবনার কৃতি ফুটবলার ও কোচ আলতাফ হোসেন (৪০) করোনায় আক্রন্ত হয়ে মারা গেছেন। সোমবার (২৬ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থ্য়া তিনি ইন্তেকাল করেন। (ইন্নাইলাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি পাবনা সদর উপজেলার চকগোবিন্দা এলাকার এরশাদ আলীর ছোট ছেলে। মৃত্যুকালে আলতাফ স্ত্রী ও একমাত্র শিশু পুত্র রেখে গেছেন। পাবনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

মানিক জানান, কয়েকদিন আগে আলতাফ ঠান্ডা জ্বরে আক্রান্ত হন। পরে করোনা টেষ্টে তার পজিটিভ আসে। গত সপ্তাহে তার অবস্থার অবনতি ঘটলে পাবনা থেকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়। সোমবার  রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

তার অকাল মৃত্যুতে পাবনার ফুটবল অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রি সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিচালক মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক, পাবনা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল কালাম আজাদসহ বিভিন্ন ক্রীড়া সংগঠক তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!