বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চরসাদিপুরে জমিজমা সংক্রান্ত জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮ বিশিষ্ট আবাসিক হোটেল ব্যবসায়ীর ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক মাসুম বাজারে যৌন উত্তেজক সিরাপ তৈরীর কারখানার সন্ধান পিআইবির উদ্যোগে ও পাবনা প্রেসক্লাব’র আয়োজনে সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা চাটমোহরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ভাঙ্গুড়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক পাবনায় বিএনপি নেতাকর্মীদের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার বিতরণ চাটমোহরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার সাঁথিয়ায় পুলিশের এসআই পরিচয়ে ছিনতাইকালে আটক-১ করোনা পরীক্ষায় পাবনা মেডিকেল কলেজে পিসিআর ল্যাবের কার্যক্রম শুরু

পাবনায় কে এস এম ফাউন্ডেশনের উদ্যোগে মাক্স বিতরণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ১৯ জুলাই, ২০২১
Pabnamail24

মানবতার কল্যাণে সর্বদা নিরলসভাবে কাজ করার দৃঢ প্রত্যয় নিয়ে পাবনায় মরহুম খন্দকার সুলতান মাহমুদ ( অবসরপ্রাপ্ত মেজর ) এর স্মরণে কেএসএম ফাউন্ডেশনের উদ্যোগে শহরের আব্দুল হামিদ রোডে মাক্সবিহীন পথচারী,রিক্সা,অটোরিক্সার যাত্রীসহ চালকদের মাঝে কেএন-৯৫ মাক্স বিতরণ করা  হয়েছে।

কেএসএ, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যন মিসেস কেএস মাহমুদ বলেন, কোভিড-১৯ ,চিকনগুনিয়া , ডেঙ্গুতে দেশের মানুষ আজ দিশে হারা। করোনা, চিকনগুনিয়া ও ডেঙ্গুতে আক্রান্তরা অক্সিজেন ও ঔষধের অভাবে মারা যাচ্ছেন। তিনি বলেন, সরকারের পাশাপাশি আমরাও ওইসব রোগীদেরকে অস্ট্রাক হোমিও থেকে অক্সিজেন সিলিন্ডারসহ হোমিও ঔষধ একোনাইট, আর্সেনিক, ইউপেটোরিয়াম, ইনফ্লেুাইনজিয়াম ও পিপিলিকা সংস্থা থেকে দুধরাজ পাতা সরবরাহ করে অসহায় রোগীদের মাঝে বিতরণ করে আসছে। তারই অংশ হিসাবে সোমবার সকালে শহরের আব্দুল হামিদ রোডে মাক্সবিহীন পথচারী,রিক্সা,অটোরিক্সার যাত্রীসহ চালকদের মাঝে কেএন-৯৫ মাক্স বিতরণ করা  হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, হোমিও প্যাাথিক ডাক্তার খন্দকার আবু সিনা, এ্যাড খন্দকার আবু সাফা, মোহাম্মদ শোয়েব, আব্দুল্লাহ আল মামুন, মোফাজ্জল হোসেন মোশারফ, একেএম মুসা, ইলিয়াস আহমেদ হিমেল রানা প্রমুখ।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!