বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চরসাদিপুরে জমিজমা সংক্রান্ত জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮ বিশিষ্ট আবাসিক হোটেল ব্যবসায়ীর ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক মাসুম বাজারে যৌন উত্তেজক সিরাপ তৈরীর কারখানার সন্ধান পিআইবির উদ্যোগে ও পাবনা প্রেসক্লাব’র আয়োজনে সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা চাটমোহরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ভাঙ্গুড়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক পাবনায় বিএনপি নেতাকর্মীদের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার বিতরণ চাটমোহরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার সাঁথিয়ায় পুলিশের এসআই পরিচয়ে ছিনতাইকালে আটক-১ করোনা পরীক্ষায় পাবনা মেডিকেল কলেজে পিসিআর ল্যাবের কার্যক্রম শুরু

পাবনায় বৃদ্ধা মা পুলিশের সহায়তায় খুঁজে পেল সন্তানদের

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১৭ জুলাই, ২০২১
Pabnamail24

বৃদ্ধা মা পুলিশের সহায়তায় খুঁজে পেল সন্তানদের। এ ঘটনা ঘটেছে পাবনা পৌর এলাকার রাধানগর মহল্লার একটি ড্রেনে পড়েছিলেন ৭০ বছর বয়সী সখিনা বেগম। খবর পেয়ে পুলিশ উদ্ধার করে সন্তানদের নিকট পৌছে দিয়েছে পাবনার পুলিশ সদস্যরা।

জানা গেছে, শুক্রবার (১৬ জুলাই) রাত ১০টার দিকে এক পথচারী একজন বৃদ্ধা মাকে ড্রেনে পরে থাকার দৃশ্য দেখে ফোন করেন পাবনা পুলিশ সুপারকে। পরে পুলিশ সুপার তাৎক্ষনিক একটি দল পাঠিয়ে উদ্ধার করে তাকে বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন।
পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম জানান, শুক্রবার রাত ১০টার দিকে শহরের রাধানগর মহল্লার একজন বাসিন্দা তাকে ফোন করেন। তিনি জানান, রাধানগর ইছামতি স্কুলের পাশে পৌরসভার ড্রেনে এক বৃদ্ধা আহত অবস্থায় পড়ে আছে। খবর পেয়ে আমি তাৎক্ষনিক জেলা পুলিশ কন্ট্রোল রুমকে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা বলি।

এরপর পাবনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) তোজাম্মেল হকের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। তারা বৃদ্ধা মাকে উদ্ধার করে পুলিশের গাড়িতে উঠিয়ে নেন। প্রাথমিক সেবা শেষে পুলিশ তার কাছ থেকে বাড়ির ঠিকানা সংগ্রহ করেন।

এ সময় ওই বৃদ্ধা জানান, তিনি সদর উপজেলার দোগাছি ইউনিয়নের চর শিবরামপুর গ্রামের কোমল সরদারের স্ত্রী, তার এক ছেলের নাম আজাহার আলী (৩৫) হোসিয়ারি শ্রমিক।
পরে বৃদ্ধার দেয়া তথ্য অনুযায়ী, ওই গ্রামে গিয়ে তার ছেলেকে স্থানীয়দের সহায়তায় খুজে বের করা হয়। পরে উনার ছেলে আজাহার আলী থানায় এলে তার নিকট বৃদ্ধাকে হস্তান্তর করা হয়। এ সময় ছেলে মাকে পেয়ে চরম আনন্দিত ও খুশি হন। তারা তার মাকে খুজে পাচ্ছিলেন না বলেও জানান পুলিশের নিকট।

পুলিশের এমন কাজকে সাধুবাদ জানিয়েছেন ওই গ্রামের লোকজন। পাবনার পুলিশ এতোটা মানবিক, আমাদের জানা ছিল না। এতোদিন ধারনা ছিল পুলিশ খারাপ, সেই ধারনা পাল্টে গেল বলেও তারা জানান। একই সাথে তারা পাবনার পুলিশ সুপারসহ সকল পুলিশ সদস্যর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান, পুলিশ দায়িত্ব পালন করেছে। ‘পাবনা জেলা পুলিশ, জনসেবায় অহর্নিশ’ এ স্লোগান নিয়ে কাজ করে যাচ্ছে। এটি সেই কাজের একটা উদাহরণ।

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!