বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা গ্রহণের দাবিতে পাবনায় শিক্ষার্থীদের মানববন্ধন পাবনায় পদ্মা নদীর বুকে সেই রাস্তা অপসারণ করলো প্রশাসন রূপপুর প্রকল্পে থামছে না চুরি, এবার ক্যাবল চুরি

দড়িভাউডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রফিকুল’র ইন্তেকাল

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
Pabnamail24

পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের দড়িভাউডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের বিএসসি (গণিত) শিক্ষক রফিকুল ইসলাম(৪০) বৃহস্পতিবার দিবাগত রাত ১২ঃ২০ টায় ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ছেলে, ১ভাইসহ আত্বীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি করোনা পজিটিভ নিয়ে প্রায় ১সপ্তাহ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

রফিকুল ইসলাম চরতারাপুর ইউনিয়নের পূর্ব টাটিপাড়া গ্রামের মরহুম আঃ রহমান সরদারের ছেলে। গতকাল শুক্রবার বেলা ৩টায় পূর্ব টাটিপাড়া মসজিদুল কুবা মসজিদে নামাজে নাজাযা অনুষ্ঠিত হয়। মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

রফিকুল ইসলাম দুবলিয়া উচ্চ বিদ্যালয় হতে ১৯৯৬ সালে এসএসসি, হাজী জসিম উদ্দিন ডিগ্রী কলেজ থেকে ১৯৯৮ সালে এইচএসসি এবং সরকারি এডওয়ার্ড কলেজ হতে কৃতিত্বের সাথে বিএসসি (অনার্স) ও এমএসসি (গণিত) ডিগ্রী অর্জন করেন।

রফিকুল ইসলামের স্ত্রী শিল্পী দুবলিয়া ফজিলাতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসাবে কর্মরত আছেন।

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!