শনিবার, ১২ জুন ২০২১, ১১:৫১ অপরাহ্ন

বিভাগীয় পর্যায়ে অপরাধ সভায় পাবনা জেলা পুলিশের শীর্ষ স্থান অর্জন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ১১ জুন, ২০২১
Pabnamail24

রাজশাহী রেঞ্জের ৮ জেলার পুলিশের অপরাধ সভায় বিভিন্ন ক্ষেত্রে পাবনা জেলা পুলিশ শীর্ষ স্থান দখল করেছে। তন্মোধ্যে এই রেঞ্জের সকল পুলিশ কর্মকর্তাদেও কর্ম মূল্যায়নে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ রোকনুজ্জামান, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পাবনা সদর থানার মোঃ নাছিম আহমেদ, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে মোঃ রওশন আলী, (বর্তমান অফিসার ইনচার্জ আমিনপুর থানা), শ্রেষ্ঠ এএসআই (নিঃ) হিসেবে পাবনা সদর পুলিশ ফাঁড়ীর মোঃ মাসুদ রানা এবং পাবনা সদর থানার এসআই (নিঃ) মোঃ মাহবুব উল্লাহ সরকার এসআই নিরস্ত্রগণদের মধ্যে তৃতীয় নির্বাচিত হন।

জেলা পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে রাজশাহী রেঞ্জ অফিস কনফারেন্স রুমে ডিআইজি (রাজশাহী রেঞ্জ) মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে জুম কনফারেন্সের মাধ্যমে চলতি বছরের প্রথম তিন মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় জানুয়ারী-২১ হতে মার্চ-২১ পর্যন্ত তদারকি, অপরাধ দমন, ওয়ারেন্ট তামিল, মামলা নিষ্পত্তি, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, বিট পুলিশিং সহ আইন শৃংখলা নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকার জন্য রাজশাহী রেঞ্জের ০৮ টি জেলার অফিসারগণের কর্ম মূল্যায়নে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন। পুলিশ সুপার পাবনার দক্ষ নেতৃত্বে ও সঠিক দিক নির্দেশনায় পাবনা জেলা পুলিশের এই সাফল্য অর্জন করা সম্ভব হয়েছে বলেও জানান তারা।

আরো জানা গেছে, পাবনা জেলায় পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম যোগদানের পর হতেই তার বলিষ্ঠ নেতৃত্বে মাদক, সন্ত্রাস, অবৈধ অস্ত্র উদ্ধার, নারী-শিশু নির্যাতন দমন ও কিশোর গ্যাংদের দৌরাত্ব বন্ধ করাসহ অপরাধ নিয়ন্ত্রনে বিট পুলিশিং কার্যক্রমকে বেগবান করার মাধ্যমে “পাবনা জেলা পুলিশ জনসেবায় অহর্নিশ” শ্লোগানকে সামনে রেখে পাবনা জেলা পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। পাবনা জেলা পুলিশের এই সাফল্যে অনুপ্রাণিত হয়ে সমাজের সকল শ্রেণী-পেশার মানুষদের ন্যায়-নীতির ভিত্তিতে যথাযথ আইনী সহায়তা প্রদানের মাধ্যমে জেলা পুলিশ মানুষের আস্থা অর্জনে আরো একধাপ এগিয়ে যাবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!