শনিবার, ১৫ মে ২০২১, ১১:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

দাপুনিয়ায় ইউপি’র চেয়ারম্যান প্রার্থীর লুঙ্গিসহ বিভিন্ন সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ৪ মে, ২০২১
Pabnamail24

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশকে সম্মান জানিয়ে পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও বীরমুক্তিযোদ্ধা পরিবারের সদস্য এবং দাপুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ প্রকৌশলী জিল্লুর রহমানের উদ্যোগে স্বাস্থ্য বিধি মেনে অত্র ইউনিয়নের সাধারণ ও হতদরিদ্র মানুষের মধ্যে লুঙ্গি, নগদ অর্থ এবং মাস্ক ও ইফতার বিতরণ উপলক্ষে গত ৩ মে টেবুনিয়া জিল্লুর সুপার মার্কেটে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য নুরমোহাম্মদ মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দেন সদর উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক মন্ডল, দাপুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবু বক্কার খান, চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ প্রকৌশলী জিল্লুর রহমান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন দাপুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি তোফাজ্জল হোসেন ভোলা, যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম, দফতর সম্পাদক আমজাদ হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক সেন্টু মন্ডল, নির্বাহী সদস্য জয়নাল আবেদীন মাষ্টার, রবিউল ইসলাম, সিরাজুল মন্ডল, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবু বকর সিদ্দিক, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল খালেক লুনা, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সজল পারভেজ, ইউনিয়ন যুবলীগের ওয়াজেদ মন্ডল ও জাহাঙ্গীর হোসেন এবং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি যথাক্রমে ইন্তাজ আলী, শহিদুর রহমান, ইয়াছিন আরাফাত ও শরিফুল ইসলাম প্রমুখ। এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালিগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম মন্ডল।

অনুষ্ঠানে সাধারণ ও হতদরিদ্র ৬৪ জনকে লুঙ্গি, ৪০ জনকে জনপ্রতি নগদ ৩০০ টাকা এবং উপস্থিত সকলের মধ্যে এক হাজার মাস্ক বিতরণ ও ইফতার বিতরণ করা হয়। ইফতার পূর্বে দেশ ও জাতীর কল্যাণে এবং মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তির লক্ষ্যে বিশেষ দোয়া করা হয়।

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!