শনিবার, ১৫ মে ২০২১, ১১:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

পাবনায় ১ হাজার কর্মহীন পরিবারে খাদ্য সহায়তা দিল জেলা যুবলীগ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ৩ মে, ২০২১
Pabnamail24

পাবনায় শিল্প প্রতিষ্ঠান স্কয়ার গ্রুপের সহযোগিতায় এক হাজার কর্মহীন পরিবারে জেলা যুবলীগ খাদ্য সহায়তা প্রদান করেছে। সোমবার শহরের শালগাড়িয়ায় শহীদ ক্যাপটেন এম মনসুর আলী ডিগ্রি কলেজ মাঠে স্বাস্থ্যবিধি অনুসরণ করে এক হাজার কর্মহীন পরিবারে খাদ্য সহায়তা প্যাকেট প্রদান করা হয়। প্রতিটি প্যাকেটে চাউল, ডাউল, তেল, লবন, সাবান ও বিভিন্ন প্রকারের গুড়া মসলা রয়েছে।

এ সময় পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ন আহবায়ক শিবলী সাদিক, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল মতিন খান, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদ হাজী শরিফুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শেখ শাকিরুল ইসলাম রনি, সদস্য ফাইমুল কবির শান্ত, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আহম্মেদ শরীফ ডাবলু, সাধারণ সম্পাদক রুহুল আমিন সহ পৌর ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Pabnamail24

জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি জানান, করোনাকালীন লকডাউনে অনেক দিনমজুর ও খেটে খাওয়া সাধারণ মানুষ কর্মহীন হয়ে পরেছে। কর্মহীন মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন দেশের সুনামধন্য শিল্প প্রতিষ্ঠান স্কয়ার গ্রুপ। তিনি এজন্য স্কয়ার গ্রুপকে ধন্যবাদ জানান।

তিনি আরো জানান, পাবনা পৌর এলাকার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১০টি ইউনিয়নে কর্মহীনদের তালিকা করে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!