রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বড়াল নদীর মাটি যাচ্ছে ইট ভাটায়, কোটি টাকার বাণিজ্য পাবনায় ২ হাজার কৃষকের মাঝে এমপি প্রিন্স’র বিনামূল্যে সার ও বীজ বিতরণ ঈশ্বরদীতে যুবকের মৃত্যু, করোনায় আক্রান্ত ছিল বলে দাবী এলাকাবাসীর পাবনার ধনাঢ্য ব্যবসায়ীকে ফিল্মি স্টাইলে জোরপূর্বক পাগল সাজিয়ে হাসপাতালে দেয় ছেলে পাবনা পৌর এলাকার মাঠপাড়ায় এমপি প্রিন্স’র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অপহরণের পর লাখ টাকা চাঁদা দাবি, বিকাশের এজেন্ট সেজে উদ্ধার করল পুলিশ সাঁথিয়ায় যুবলীগ নেতার বাড়ি থেকে লুট হওয়া গরু উদ্ধার আটঘরিয়ায় অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ, মা-বাবাসহ গ্রেপ্তার ৩ সাঁথিয়ায় আ’লীগ নেতার স্ত্রীর বিরুদ্ধে ঘর দেয়ায় অর্থ নেয়ার সত্যতা মিলেছে আটঘরিয়ায় লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে প্রশাসন

পাবনায় ওয়ার্ড আ.লীগের সাধারন সম্পাদক হিরোক সন্ত্রাসী হামলায় আহত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম:
  • প্রকাশিত মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
Pabnamail24

পাবনা পৌরসভার ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান হিরোক মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী হামলায় মারাত্মক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশকাজনক বলেও জানিয়েছেন চিকিৎসকরা।

১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান হিরোক জানান, পাবনার রাজপথের দু:সময় থেকে এখন পর্যন্ত লড়াই করে যাচ্ছি। দলের দুঃসময়ের নিবেদিত কর্মী হিসেবে কাজ করেছি। ১৯৯১ সালে বিএনপির সন্ত্রাসী দ্বারা আক্রান্ত হয়ে হাতে এবং পাঁয়ে রড নিয়ে জীবন বয়ে নিয়ে চলছি। ঈশ্বরদীতে নেত্রী শেখ হাসিনার উপর হামলার দিনে বিএনপির সন্ত্রাসীদের ছোড়া বোমার আঘাতে দেহ ক্ষত-বিক্ষত হয় আমার। এরপরও দমে যাইনি, প্রগতির লড়াই চালিয়ে গেয়েছি রাজপথে, মিছিলে বা শ্লোগানে। আমার জীবনে কখনো অন্যায় করিনি। অন্যায় দেখে চুপও থাকতে পারি না। তাই পাবনা মেডিকেল কলেজ, মানসিক হাসপাতাল ও বুদের হাট এলাকায় দীঘদিন ধরে মাদক ব্যাবসা, দখলবাজ ও সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদ করায় আমার উপর হামলা চালায় ওই এলাকার সন্ত্রাসীরা। এদের ভেতর মাদক ব্যবসার মূল হোতা শাহিন শেখের নেতৃত্বে হামলায় অংশ নেয় শাকিল, কালা সোহেল, আজমত, মামুন, বিপুল, মাসুম, উজ্জ্বল, তুহিন প্রমুখ। এ সময় তারা আমার ব্যবসা প্রতিষ্ঠা সুরমা ক্লিনিকেও হামলা চালান বলেও অভিযোগ করেন তিনি।

বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দিলেও অজ্ঞাত কারনে থানা পুলিশ নিশ্চুপ ভুমিকা পঅরন করছেন। তিনি এ সময় আরো বলেন, আমার উপর এই সন্ত্রাসী হামলার সুষ্ঠু বিচার না হলে এব সন্ত্রাসীদের আইনের আওতায় না আনা হলে আমি দল থেকে পদত্যাগও করতে পারি বলেও জানান। কেননা দলের জন্য সারা জীবন উৎসর্গ করেও যদি হাইব্রিড আওয়ামীলীগ নামধারী সন্ত্রাসীদের দ্বারা নির্যাতনের শিকার হতে হয়, এর চেয়ে কষ্টের আর কি থাকতে পারে? মূলধারার আওয়ামীলীগ করার ফলেও বিচার বঞ্চিত হলে আমার আর কিছুই করা থাকবে না বলেও তিনি জানান।

তিনি বর্তমানে পাবনা জেনারেল হাসপাতালের ২ নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান।

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *