রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বড়াল নদীর মাটি যাচ্ছে ইট ভাটায়, কোটি টাকার বাণিজ্য পাবনায় ২ হাজার কৃষকের মাঝে এমপি প্রিন্স’র বিনামূল্যে সার ও বীজ বিতরণ ঈশ্বরদীতে যুবকের মৃত্যু, করোনায় আক্রান্ত ছিল বলে দাবী এলাকাবাসীর পাবনার ধনাঢ্য ব্যবসায়ীকে ফিল্মি স্টাইলে জোরপূর্বক পাগল সাজিয়ে হাসপাতালে দেয় ছেলে পাবনা পৌর এলাকার মাঠপাড়ায় এমপি প্রিন্স’র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অপহরণের পর লাখ টাকা চাঁদা দাবি, বিকাশের এজেন্ট সেজে উদ্ধার করল পুলিশ সাঁথিয়ায় যুবলীগ নেতার বাড়ি থেকে লুট হওয়া গরু উদ্ধার আটঘরিয়ায় অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ, মা-বাবাসহ গ্রেপ্তার ৩ সাঁথিয়ায় আ’লীগ নেতার স্ত্রীর বিরুদ্ধে ঘর দেয়ায় অর্থ নেয়ার সত্যতা মিলেছে আটঘরিয়ায় লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে প্রশাসন

ব্যাংক কর্মকর্তার মৃত্যুতে, জাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শোক

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ৫ এপ্রিল, ২০২১
Pabnamail24

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর অর্থ সম্পাদক ও অগ্রনী ব্যংক পাবনার প্রধান শাখার প্রিন্সিপাল অফিসার মহিবুল্লাহ বাহারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জুয়াপ।
এক শোক বার্তায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন (জুয়াপ) এর সদস্যরা শোক জ্ঞাপন করে মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

তারা আরো জানান, তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন, বাহার মৃত্যুর আগ পর্যন্ত পাবনা (জুয়াপ) এর অর্থ-সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। জুয়াপের পক্ষ থেকে এই সংগঠনের সভাপতি মোঃ ইমতিয়াজ হোসেন জন ও সাধারণ সম্পাদক জনাব প্রফেসর মোঃ বাহেজ উদ্দিন মৃতের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

৫ এপ্রিল, ২০২১ সোমবার সকালে করোনা (কোভিড-১৯) আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তিনি একটি শিশু সন্তান, স্ত্রী, মা-ভাই-বোনসহ অসংখ্য বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে যান। ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত সদালাপী, মিশুক, সৎ ও কর্মনিষ্ঠ মানুষ ছিলেন। সোমবার বাদ আসর তাঁর গ্রামের বাড়ি শাঁখারি পাড়া, পুষ্পপাড়া, পাবনা সদর, পাবনায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় বিভিন্ন শ্রেণি-পেশার অসংখ্য মানুষ অংশগ্রহণ করে দোয়া করেন ও শেষ শ্রদ্ধা জানান।

শিক্ষা জীবনে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৩৪তম ব্যাচের শিক্ষার্থী হিসেবে ভূগোল ও পরিবেশ বিভাগ হতে স্নাতক(সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *