রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০৫ অপরাহ্ন

পাবনায় সাংবাদিকের বাড়ি-ঘরে হামলা ভাংচুর ও প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
Pabnamail24

চ্যানেল টোয়েন্টিফোরের পাবনা জেলা প্রতিনিধি, স্থানীয় দৈনিক চলনবিলের বার্তা সম্পাদক শাহীন রহমানের বাড়ি-ঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। একই সাথে হামলাকারীরা তাকে মারধর করে প্রাণনাশেরও হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার সকাল ১০টার দিকে চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে।

 

অভিযোগে জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাংবাদিক শাহীন রহমানের আত্মীয় বাহাদুরপুর গ্রামের আকুব্বর আলীর ছেলে নুর আলম ও গোলাম মোস্তফার ছেলে রুমন হোসেনসহ অজ্ঞাতনামা ৩/৪ জন রোববার সকালে তার বাড়ির পাশে বিরোধপূর্ণ জমিতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

এ সময় শাহীন রহমান নিষেধ করলে তারা আরো বেপরোয়া হয়ে সাংবাদিককে মারধর করাসহ তার বাড়িতে হামলা করে ভাংচুর করে। এতে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থলে যায়। এ সময় হামলাকারীরা পালিয়ে যায়। এ ব্যাপারে শাহীন রহমান চাটমোহর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

থানার ভারপ্রাপ্ত (ওসি) মোঃ আমিনুল ইসলাম জানান, ঘটনার পরপরই পুলিশ সেখানে যায়। কিন্তু হামলাকারীরা পালিয়ে গেছে। অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। চ্যানেল টোয়েন্টিফোরের পাবনা জেলা প্রতিনিধি শাহীন রহমানের বাড়ি-ঘরে হামলা ও ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান ও সম্পাদক সৈকত আফরোজ আসাদ। তারা অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেছেন।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!