সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

পাবনা পৌরসভায় মেয়র পদে ৩ স্বতন্ত্র প্রার্থীসহ ৭ জনের মনোনয়ন দাখিল

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
Pabnamail24

পাবনা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ছাড়াও দুই বিদ্রোহীসহ মোট ৭ জন প্রার্থী মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার মনোনয়নপত্র জমার শেষ দিন বিকেলে তাঁরা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এই মনোনয়নপত্র জমা দেন। এ ছাড়া পৌরসভার ১৫ টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৭০ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মেয়র পদে প্রার্থীরা হচ্ছেন, আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও পাবনা জেলা যুগলীগের আহবায়ক আলী মুর্তজা বিশ^াস সনি, বিএনপি মনোনীত প্রার্থী জেলা বিএনপির সর্বশেষ বিলুপ্ত কমিটির যুগ্ম-সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য নূর মোহাম্মদ মাসুম বগা, জাতীয় পার্টির মাহমুদুল আলম চৌধুরী রাজন, ইসলামী আন্দোলনের মাওলানা আবু বক্কর সিদ্দিক, স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিয়েছেন পাবনা পৌর জামায়াতের সেক্রেটারি মোহা: রকিব উদ্দিন এবং আওয়ামীলীগের দুই বিদ্রোহী প্রার্থী জেলা যুবলীগের সর্বশেষ বিলুপ্ত কমিটির সভাপতি শরিফ উদ্দিন প্রধান ও সাধারণ সম্পাদক রাকিব হাসান টিপু। এর মধ্যে রাকিব হাসান টিপু ২০১৫ সালে সর্বশেষ পাবনা পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী হিসাবে নৌকা প্রতীক নিয়ে পরাজিত হয়েছিলেন।

পাবনা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা কায়ছার আলম মনোনয়নপত্র জমা দেবার বিষয়টি নিশ্চিত করে জানান, তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি পাবনা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ৩ জানুয়ারি মনোনয়নপত্র যাচাই-বাছাই ও ৯ জানুয়ারি মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ধার্য রয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, স্বতস্ফুর্তভাবে প্রার্থীরা তাঁদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। আশা করছি শান্তিপূর্ণ ও সুষ্ঠ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

 

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!