বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পিএইচডি ডিগ্রি অর্জন করলেন প্রক্টর মো. কামাল হোসেন পাবনা হাসপাতালে দালালের বিরুদ্ধে নার্সকে মারধরের অভিযোগে কর্মবিরতি বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা

সদরে ১৬ জনসহ গত ২৪ ঘন্টায় পাবনায় ১৭ জন করোনা সনাক্ত

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত বুধবার, ১০ জুন, ২০২০
Pabnamail24
Pabnamail24
নিঁজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম:
পাবনা সদরে ১৬ জনসহ গত ২৪ ঘন্টায় পাবনায় মোট ১৭ জন করোনায় আক্রান্তের খবর নিশ্চিত হওয়া গেছে। এর মধ্যে অপরজন ভ্গাুড়া উপজেলার বলে জানিয়েছেন পাবনার সিভিল সাজনের গঠিত কন্ট্রোল রুম। 
গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে ১৭জন আক্রান্তর বিষয়টি নিশ্চিত করেন কন্ট্রোল রুমের দায়ত্বপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ আব্দুর রহিম। 
তিনি আরো জানান, এই ১৭ জনসহ এ নিয়ে পাবনা জেলায় মোট ১৬১জন করোনা পজেটিভ হলেন। গত ২৪ ঘন্টায় ৯৯ জনের নমুনা পরীক্ষায় মোট ১৭ জনের করোনা পজেটিভ হয় বলেও জানান তিনি। 
পাবনায় নতুন আক্রান্তরা হলেন, পাবনা সদরের রাজিব শাহরিয়ার(২০), মোঃ আক্কাস আলী (৫৯), আলাউদ্দিন খাঁন (৪৫), মোক্তার হোসেন খাঁন (৩৮), গোলাম মোস্তফা (৪৬), আবু সাইদ (৪৫), শফিজুল ইসলাম (৫৯), আমজাদ হোসেন (৭০), সিনথিয়া তাবাসুম(২০), আবুল হাসেম (৩৬), মাহ্ফুজুর রহমান (৩২), আকরাম হোসেন (৩৫) , ইশিরাত জাহান (৩৫), তৌহিদ মাষ্টার (৪৫), জুলফিকার আলী (৫০) ও মোবেিশরুল (২৯) এবং ভাঙ্গুড়ায় শাদাদৎ (২৯)। 
এর আগের দিন এই সংখ্যা ছিল ১৩। পাবনা সদরে ৩ জন, ঈশ্বরদীতে ৬ জন, সুজানগরে ২ জন, আটঘড়িয়ার ১ জন ও সাঁথিয়ার ১ জন।
এদিকে পাবনায় অতিদ্রুত করোনা টেষ্টের জন্য পিসিআর মেশিন স্থাপন করা হবে বলে জানিয়েছেন পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ। তিনি বলেন, এর আগেই পিসিআর মেশিন স্থাপন করতে চেয়েছিলাম কিন্তু সংশ্লিষ্ট টেকনিক্যাল লোক না থাকায় আমরা স্থাপন করতে পারি নাই। মন্ত্রণালয়ের সাথে যোগাযোগ করে পিসিআর মেশিন স্থাপনের যথাযথ ব্যবস্থা নেয়া হবে।
গত শনিবার জেলায় একদিনে সর্বচ্চ ৫৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। জেলায় পুলিশ সদস্য ও ব্যাংকারা আক্রান্ত হওয়ায় সবার মধ্যে ভীতি কাজ করছে। জনমনে আতংক থাকলেও শহরে সাধারন মানুষের চালচলোনে তার কোন প্রভাব পড়ে নাই। 
পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল জানান, মোট ৯৯ টি নমুনা পরীক্ষা করে এই ১৭ জন পজেটিব রুগী পাওয়া যায়। গতকাল মোট ১৭৫টি নমুনা পরীক্ষা করে ১৩ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল। আজ যা পাওয়া গেলো তা সত্যি দুঃক্ষজনক। এ পর্যন্ত পাবনায় করোনায় তিনজনের মৃত্যু হয়েছে।  এছাড়াও সুস্থ হয়ে স্বাভবিক জীবনে ফিরেছেন ৮ জন। 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!