বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা হাসপাতালে দালালের বিরুদ্ধে নার্সকে মারধরের অভিযোগে কর্মবিরতি বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা পাবনায় চাঁদাবাজি মামলায় সাবেক যুবলীগ নেতা গ্রেফতার, জেল হাজতে প্রেরণ

করোনা ওয়ার্ডে আক্রান্ত হওয়ার ভয়ে হাসপাতাল ছেড়ে পালালেন চিকিৎসক!

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত বুধবার, ১০ জুন, ২০২০
Pabnamail24
Pabnamail24

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকমঃ

সকল সরকারি হাসপাতালে করোনা চিকিৎসা সেবা চালুর নির্দেশনায় পাবনা জেনারেল হাসপাতানে কোভিড ১৯ ওয়ার্ড চালুর ১ দিনের মাথায় ডিউটি ফেলে পালানোর অভিযোগ উঠেছে এক চিকিৎসকের বিরুদ্ধে। পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত সেই চিকিৎসকের নাম শরিফুল ইসলাম, কোড নং- ১৩৪০৫৯।  ধারণা করা হচ্ছে কোভিড আক্রান্ত হওয়ার ভয়ে পালিয়েছেন তিনি। সহকর্মীরা বার বার যোগাযোগের চেষ্টা করলেও তার ব্যবহৃত মোবাইল বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এদিকে তার বাসায় লোক পাঠিয়েও তাকে পাওয়া যায়নি। 
এ ঘটনায় চরম ক্ষোভ দেখা দিয়েছে চিকিৎসা প্রত্যাশী সাধারণ মানুষের মাঝে। 
ঘটনার সত্যতা স্বীকার করে পাবনা কোভিড ১৯ ম্যানেজমেন্ট কমিটির সদস্য সচিব ডাঃ সালেহ মুহাম্মদ আলী জানান, গতকাল রাতে কোভিট ওয়ার্ডে ডাঃ শরিফুল ইসলামকে দায়িত্ব দেয়া হলেও তিনি গতকাল রাত থেকে অনুপস্থিত রয়েছে। এমনকি আজও তিনি হাসপাতালে আসেননি। এ বিষয়ে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপ্যাল নিরঞ্জন বসাককে জানানো হয়েছে। তবে এখনও পর্যন্ত তিনি দৃশ্যত কোন ব্যবস্থা নেননি। 
পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপ্যাল নিরঞ্জন বসাক বলেন, পাবনা জেনারেল হাসপাতালের পক্ষ থেকে আমাকে জানানোর সাথে সাথে আমি ডাঃ শরিফুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করি। তার মোবাইল বন্ধ থাকায় তার বাসায় লোক পাঠানো হয়েছে। অল্প সময়ের মধ্যে সে আমাদের সাথে যোগাযোগ না করলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। 
পাবনা সিভিল সার্জন ডাঃ মেহেদী ইকবাল বলেন, এ বিষয়ে আমার কিছু জানা নেই। তবে কোন চিকিৎসকের বিরুদ্ধে এমন সুনির্দিষ্ট অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!