বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা হাসপাতালে দালালের বিরুদ্ধে নার্সকে মারধরের অভিযোগে কর্মবিরতি বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা পাবনায় চাঁদাবাজি মামলায় সাবেক যুবলীগ নেতা গ্রেফতার, জেল হাজতে প্রেরণ

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম করোনা পজিটিভ, সিএস জানেন না..!

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত শুক্রবার, ১২ জুন, ২০২০
Pabnamail24
Pabnamail24

নিজস্ব  প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম:

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম করোনা পজিটিভ সনাক্ত হয়েছেন। সম্প্রতি পেশাগত কাজে বিভিন্ন স্থানে যাওয়ার জন্যে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বতমানে শারীরিক ভাবে সুস্থ আছেন। তিনি পাবনার পুলিশ সুপারের জন্যে পাবনাবাসীর নিকট দোয়া কামনা করেছেন। পাশাপাশি পাবনার সকলকে সচেতন ভাবে চলাচলের জন্যে অনুরোধও জানান।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, বিপিএম বার করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার পজেটিভ আসার সাথে সাথেই আমি নিজেই নিজেকে গুটিয়ে নিয়েছি। আমার কর্মস্থলে বা বাইরে যাদেরই সংস্পর্শে এসেছি তাদেরই পরীক্ষা করার জন্যে বলেছি। আর অফিসের সবারই নমুনা নিয়ে পরীক্ষার জন্যে পাঠানো হবে। এ সময় তিনি তার জন্যে পাবনাবাসীসহ সবার নিকট দোয়া কামনা করেন।
এ বিষয়ে পাবনার সিভিল সার্জন ডা: ইকবাল মাহমুদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি কিছুই জানিনা। আমি পুলিশ সুপার মহোদয়ের সাথে কথা বলার পর জানাতে পারবো বলেও জানান তিনি।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!