বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:২১ অপরাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে মশাল’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
Pabnamail24

পাবনায় বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন মশালের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে দিনব্যাপী র‌্যালী, আলোচনা সভা, সংবর্ধনা, সম্মাননাসহ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়। বৃহস্পতিবার সকাল ১১টায় ক্যাফে পাবনা থেকে বেলুন, ব্যানার, বিভিন্ন সচেতনতামূলক শ্লোগান সম্বলিত ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। বর্ণাঢ্য র‌্যালীটি শহরের প্রধান সড়ক পদক্ষিণ করে পাবনা প্রেসক্লাবে এসে শেষ হয়। র‌্যালীর উদ্বোধন করেন বিটিভির সাবেক মহাপরিচালক ও বাংলা একাডেমী পদকপ্রাপ্ত শিশু সাহিত্যিক আলী ইমাম।

বেলা ৪টায় পাবনা প্রেসক্লাবে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য দেন, শিশু সাহিত্যিক আলী ইমাম। স্বেচ্ছাসেবী সংগঠন মশালের প্রধান সমন্বয়ক আহমেদ মোস্তফা নোমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আসাদ, এস এম আদনান উদ্দিন, মাহফুজুর রহমান শ্রাবণ প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত তর্জমা পাঠ করেন কাওসার সরদার এবং স্বাগত বক্তব্য রাখেন মশালের সমন্বয়ক জামিল আহমেদ।

পাবনায় স্বেচ্ছাসেবী সংগঠন মশালের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্বস্ব ক্ষেত্রে সামাজিক স্বীকৃতি স্বরূপ ৩জনকে সম্মাননা-২০২০ প্রদান এবং কেক কাটার আয়োজন করা হয়। সম্মাননা শেষে মাদক বিরোধী মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় হেডে ক্রিয়েটিভ গ্রুপ এর প্রতিষ্ঠাতা খালেদ হোসেন পরাগ, উত্তরণ সাহিত্য আসর’র প্রতিষ্ঠাতা সভাপতি আলমগীর কবির হৃদয়, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, তারুণ্যের অগ্রযাত্রা’র উদ্যোক্তা ও বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্স, নির্বাহী সদস্য রোটা. আ. মান্নান ভূূঁইয়া, জেলা সমন্বয়ক ও অনলাইন পরিচালক মো. মেহেদী হাসান ম্যাকসিম, প্রদীপ ফাউন্ডেশনের মুশফিকসহ পাবনার বিভিন্ন সংগঠনের আরো অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!